পদ্মাসেতু নিয়ে চ্যানেল আইতে দুইদিনব্যাপী উৎসব

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

পদ্মাসেতু নিয়ে চ্যানেল আইতে দুইদিনব্যাপী উৎসব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৪ ২৩ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে চ্যানেল আই-এর পর্দায় দুইদিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টা ৩০ মিনিটে দেখবেন ফেরদৌস হাসান-এর রচনা ও পরিচালনায় বিশেষ নাটক মানুষ মন্দির। বিকাল ৫টা ১০ মিনিটে দেখবেন তৌকীর আহমেদ-এর পরিচালনায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ফাগুন হাওয়ায়। এদিন রাত ১১টা ৩০ মিনিটে এবং পরের দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে দেখবেন শাইখ সিরাজ-এর গ্রন্থনা ও উপস্থাপনায় পদ্মাসেতুর নির্মাণ নিয়ে বিশেষ প্রামাণ্যচিত্র পদ্মার বুকে বাংলার জয়।

এছাড়াও শনিবার সকাল ৭টা ৩০ মিনিটে দেখবেন পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে চ্যানেল আই-এর নিয়মিত আয়োজন গান দিয়ে শুরু-এর বিশেষ পর্ব। এদিন পদ্মাসেতু উদ্বোধনের ঠিক পর পরই দেখবেন জিল্লুর রহমান-এর উপস্থাপনা ও পরিচালনায় পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে তৃতীয় মাত্রা-এর বিশেষ পর্ব।

এদিন দুপুর ১২টা ৩০ মিনিটে দেখবেন পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে ফ্রেশ প্রিমিয়াম টি তারকাকথন-এর বিশেষ পর্ব। দুপুর ৩টা ০৫ মিনিটে দেখবেন পদ্মাপাড়ের জনজীবন নিয়ে প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের লেখা উপন্যাস অবলম্বনে গৌতম ঘোষ নির্মিত এবং হাবিবুর রহমান খান প্রযোজিত ইমপ্রেস টেলিফিল্মের আর্কাইভ থেকে ছবি পদ্মা নদীর মাঝি।

রাত ৮টা ৩০ মিনিটে দেখবেন পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে চ্যানেল আই-এর নিয়মিত আয়োজন মেট্রোসেম টু দ্য পয়েন্ট-এর বিশেষ পর্ব। রাত ৯টা ৩০ মিনিটে দেখবেন শাইখ সিরাজ-এর পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় হৃদয়ে মাটি ও মানুষ-এর বিশেষ আয়োজনে পদ্মাসেতু নিয়ে বিস্তারিত প্রতিবেদন। রাত ১০টায় দেখবেন পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে মুকিত মজুমদার বাবু-এর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় পরিবেশবান্ধব স্বপ্নের পদ্মাসেতু নিয়ে বিশেষ অনুষ্ঠান।

এছাড়াও, পদ্মাসেতু উদ্বোধনী দিনে চ্যানেল আই-এর পর্দাজুড়ে দিনব্যাপী থাকছে দেশের গান, পদ্মার গান এবং পদ্মাসেতুর উপর নির্মিত গান।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »