আবারো একসঙ্গে কক্সবাজারে রাজীব-মেহজাবীন

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

আবারো একসঙ্গে কক্সবাজারে রাজীব-মেহজাবীন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৬ ২৩ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সময়ের ব্যস্ততম টিভি অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছর শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। ইতিমধ্যে অসংখ্য দর্শকপ্রিয় নাটক রয়েছে তার ঝুলিতে। নিজের কাজের মধ্য দিয়ে প্রমাণ করেছেন নিজেকে। বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শক মন জয় করে নিয়েছেন মেহজাবীন।

লাইট ক্যামেরা ও অ্যাকশেন এর বাইরেও ঘুরতেও ভালোবাসেন এই জনপ্রিয় অভিনেত্রী। আর তাইতো প্রায় সময় দেশ কিংবা বিদেশে ঘুরতে যান। কিছুদিন আগেই কর্ম থেকে কিছুটা বিরতি নিয়ে বিশ্বভ্রমণে বের হয়েছিলেন মেহজাবীন। ভ্রমণ শেষে কাজে ফিরেছেন। ঈদে বেশ কিছু নাটকে দেখা যাবে এই অভিনেত্রীকে। 

তবে এর মধ্যেই তার দেখা মিলল কক্সবাজারের সমুদ্রসৈকতে। সেখানে দেখা মিলেছে আদনান আল রাজীবকেও। টিকটক ভিডিওতে দুজন ধরা দিয়েছেন একসঙ্গে। এই দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে শোবিজে। তাই কক্সবাজারে দুজনের ছবি নিয়ে অনেক জল্পনা-কল্পনা যখন তুঙ্গে তখন জানা গেল, তারা সমুদ্রসৈকতে ছুটি কাটাতে নয়, তারা এক হয়েছেন নতুন কাজের জন্য।

মূলত একটি বিজ্ঞাপন চিত্রের কাজের জন্যই এই  বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে এসেছেন তারা। ইতোমধ্যে টানা তিন দিন শুটিং হয়েছে বিজ্ঞাপন চিত্রটির। রাজীব আরো জানান, তিন দিন ধরে কক্সবাজারের মেরিন ড্রাইভসহ বিভিন্ন জায়গায় বিজ্ঞাপনের শুটিং শেষ করলাম। এতে মেহজাবিন কাজ করছে। আরো একজন নতুন মডেল থাকছে। একটি মোবাইল অপারেটিভ কোম্পানির টিভিসিটি শিগগিরই প্রচারে আসবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »

শিরোনাম