নরসিংদীতে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২,   ১২ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

নরসিংদীতে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৯ ২৩ জুন ২০২২  

নিহত সুজিত সুত্রধর। ছবি: সংগৃহীত

নিহত সুজিত সুত্রধর। ছবি: সংগৃহীত

নরসিংদীর হাজিপুরে প্রকাশ্যে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় নিহতের ছেলে সুজনসহ দুই জন আহত হয়েছে। 

বুধবার রাত সাড়ে ৮টার দিকে নরসিংদীর উপ-শহর হাজিপুরের কাঠবাজার নিহতের নিজ দোকানে এ ঘটনা ঘটে। নিহত সুজিত সুত্রধর হাজিপুর ৩ নম্বর ওয়াডের সাবেক ইউপি সদস্য ছিলেন। 

নিহতের ছেলে সুজিত সূত্রধর জানান, সন্ধ্যার পর তার বাবা বাড়ি থেকে ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। ওই সময় তার ছেলের সঙ্গে ব্যাবসায়িক বিষয় নিয়ে আলোচনা করছিলেন। রাত সাড়ে ৮টার দিকে ২৫-৩০ জন সন্ত্রাসী দা ও ধারালো অস্ত্র নিয়ে সাবেক মেম্বার সুজিত সুত্রধরের ওপর হামলা চালায়। ওই সময় সন্ত্রাসীরা সুজিত মেম্বারকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় নিহতের ছেলে ও দোকানের কর্মচারীরা তাদের বাধা দিতে এগিয়ে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে। পরে সন্ত্রাসীরা সুজিত মেম্বারকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কী কারণে, কে বা কারা এ হামলা চালিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি, দ্রুত অপরাধীরা ধরা পড়বে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »