প্রতিবন্ধী কিশোরিকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

প্রতিবন্ধী কিশোরিকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৮ ২২ জুন ২০২২  

ঘাটাইল থানা। ফাইল ছবি

ঘাটাইল থানা। ফাইল ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে ১২ বছরের এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ১৫ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঘাটাইল থানায় ধর্ষিতার বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

জানা যায়, মঙ্গলবার ঘাটাইল উপজেলার সাগরদীঘি ইউপির জালালপুর গ্রামের মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে একা পেয়ে ফুসলিয়ে বাড়ির আঙিনায় টয়লেটে নিয়ে গিয়ে ধর্ষণ করে একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে কিশোর সালমান আহমেদ। পরে রক্তাক্ত অবস্থায় দেখে প্রতিবেশী চাচি প্রতিবন্ধী কিশোরীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

ঘটনা জানাজানি হওয়ার পর ওই কিশোরীকে জিজ্ঞেস করলে তাকে ধর্ষণের কথা স্বীকার করে। ওই কিশোরী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাগরদীঘি তদন্ত কেন্দ্রের এসআই মো. আলাল জানান, ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দুপুরে অভিযুক্ত কিশোর সালমান আহমেদকে সাগরদীঘি কলেজপাড়া এলাকা থেকে আটক করা হয়েছে। এ বিষয়ে রাতেই থানায় মামলা হয়েছে।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, কিশোরীর বাবার পক্ষ থেকে রাতেই মামলা নেয়া হয়েছে। আর ওই কিশোরীকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার একমাত্র আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকাজ চলমান রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »