জাতীয় দলের ম্যাচ দেখে বন্যার্তদের সাহায্য করার সুযোগ

ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২,   ১২ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

জাতীয় দলের ম্যাচ দেখে বন্যার্তদের সাহায্য করার সুযোগ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৭ ২২ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

চলতি মাসে মালয়েশিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ নারী ফুটবল দল। যা সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে সিলেটে বন্যা পরিস্থিতির জন্য ম্যাচটি এখন কমলাপুর স্টেডিয়ামে আয়োজন করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ( বাফুফে)।

কমলাপুর স্টেডিয়ামে প্রাপ্ত টিকিট বিক্রির অর্থ সিলেটে বন্যার্তদের প্রদান করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। তিনি বলেছেন, ‘আমরা সিলেটে বন্যার্তদের জন্য সমব্যথী। দুই ম্যাচের টিকিট বিক্রি থেকে যে অর্থ আসবে এর পুরোটাই সিলেটে বন্যার্তদের দেয়া হবে।’ 

কমলাপুর স্টেডিয়ামে ভিআইপি গ্যালারির টিকিট বিক্রি হবে না। সাধারণ গ্যালারির টিকিট মুল্য ৫০ টাকা। বাফুফে প্রতি ম্যাচের জন্য দশ হাজার টিকিট ছাড়বে। নারী ফুটবল দলের দলনেতা জাকির হোসেন চৌধুরী টিকিট বিক্রির প্রাপ্ত অর্থের পাশাপাশি ফেডারেশনের কর্মকর্তারাও বন্যার্তদের সাহায্য করবেন বলে জানান। 

আগামী ২৩ জুন প্রথম ম্যাচ সামনে রেখে আজ বুধবার (২২ জুন) বিকেল থেকে কমলাপুর স্টেডিয়াম এলাকায় টিকিট বিক্রির কাজ শুরু হয়েছে। আগামীকাল ঢাকার বেশ কয়েকটি অঞ্চলে টিকিট বিক্রির জন্য মাইকিং করবে বাফুফে।

এর পাশাপাশি অনলাইনেও টিকিট বিক্রির পরিকল্পনা রয়েছে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার। দ্বিতীয় ম্যাচের টিকিট বিক্রি হবে ২৫ জুন থেকে, ম্যাচ ২৬ জুন।

গ্যালারিতে খেলা দেখার পাশাপাশি টেলিভিশনেও খেলা দেখার সুযোগ রয়েছে। টি স্পোর্টস দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে। কমলাপুর স্টেডিয়ামে ম্যাচগুলো শুরু হবে সন্ধ্যা ৬ টায়। 

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »