করোনায় আক্রান্ত কোহলি!

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

করোনায় আক্রান্ত কোহলি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১২ ২২ জুন ২০২২  

বিরাট কোহলি

বিরাট কোহলি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলী। মালদ্বীপে ঘুরতে গিয়ে তার করোনা হয়েছিল। তবে বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে জানানো হয়েছে, এখন সুস্থ আছেন সময়ের অন্যতম সেরা এই ক্রিকেটার।

ইংল্যান্ড সফরের আগে দলের অন্যতম সদস্য রবিচন্দ্রন অশ্বিনের করোনা হয়েছিল। সেই কারণে দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেননি তিনি। গত সপ্তাহে ভারতীয় দল ইংল্যান্ড যায়। লন্ডন পৌঁছানোর পর জানা যায় করোনায় আক্রান্ত কোহলি।

সূত্রের খবর, মালদ্বীপে ঘুরতে গিয়ে করোনায় আক্রান্ত হন কোহলি। যদিও লন্ডনে বেশ কিছু সমর্থককে তার সঙ্গে ছবি তুলতে দেখা গেছে। লেস্টারশায়ারের বিপক্ষে ২৪ জুন থেকে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ভারতের। সেই ম্যাচে কোহলিকে না-ও খেলতে দেখা যেতে পারে। 

করোনা থেকে সেরে ওঠার পর ক্রিকেটারদের বেশি পরিশ্রম করানোর পক্ষপাতী নয় বোর্ড। তবে ভারতীয় দলের আরো অনেকেই করোনায় আক্রান্ত থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

আইপিএলের পর ছুটি কাটাতে সপরিবারে মালদ্বীপ গিয়েছিলেন বিরাট কোহলি। আনুশকা শর্মা এবং কোহলি সেখানকার ছবিও দিয়েছিলেন। গত ১৩ জুন তারা ভারত ফিরেছিলেন। এর পর ১৬ জুন ইংল্যান্ড উড়ে যায় ভারতীয় দল। সেই দলে ছিলেন তিনিও।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »