চবির বাস নিয়ে বন্যার্তদের সহায়তায় সিলেটে শিক্ষার্থীরা

ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২,   ১২ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

চবির বাস নিয়ে বন্যার্তদের সহায়তায় সিলেটে শিক্ষার্থীরা

চবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৫ ২২ জুন ২০২২   আপডেট: ১৪:৫৬ ২২ জুন ২০২২

শিক্ষার্থীতের যাতায়াত সুবিধায় বাস দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

শিক্ষার্থীতের যাতায়াত সুবিধায় বাস দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে সিলেট ও সুনামগঞ্জে বন্যার্তদের জন্য ত্রাণ সহায়তা নিয়ে সিলেট গেছেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের যাতায়াত সুবিধায় বাস দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের আলাওল হল থেকে প্রায় এক হাজার প্যাকেট শুকনো খাবার নিয়ে রওয়ানা দিয়ে আজ সকালে সিলেট পৌঁছায় বাসটি।

গত ৩ দিন জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যরা বিশ্ববিদ্যালয় এবং এর আশপাশ থেকে ৩ লক্ষাধিক টাকা বন্যার্তদের সহায়তার জন্য সংগ্রহ করেন। সে টাকা দিয়ে চট্টগ্রাম থেকেই মালামাল কিনে প্যাকেট করা হয়। যা সিলেট ও সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বন্টন করা হবে৷ 

জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মাসরুর আহমেদ বলেন, আমাদের জন্মস্থান সিলেট ও সুনামগঞ্জের মানুষ বন্যার অতি কষ্টের মধ্যে আছেন। এমন অবস্থায় প্রিয়জনদের কষ্টের সময় আমরা বসে থাকতে পারি না। তাই আমাদের সাধ্য অনুযায়ী আমরা চেষ্টা করেছি কিছু সহযোগিতা করার। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, বন্যার্তদের জন্য আমাদের শিক্ষার্থীরা কাজ করেছে এটা অত্যন্ত গর্বের বিষয়। আমাকে বাসের কথা বলার পর আমি বিষয়টা উপাচার্য মহোদয়কে জানালে তিনি সঙ্গে সঙ্গে একটি বাসের ব্যবস্থা করতে বলেন। শিক্ষার্থীদের সহযোগিতা করতে পেরে আমাদেরও ভালো লাগছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »