সামান্থাকে ছাড়ার ৮ মাসেই নতুন প্রেমে মগ্ন নাগা

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

সামান্থাকে ছাড়ার ৮ মাসেই নতুন প্রেমে মগ্ন নাগা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৬ ২২ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ভারতের দক্ষিণী সিনেমার তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর চার বছরের সংসার ভাঙার আনুষ্ঠানিক ঘোষণা আসে গত বছরের ২ অক্টোবর। যৌথ বিবৃতিতে তারা সে সময় জানিয়েছিলেন, এবার আমাদের দু’জনের পথ আলাদা। গত এক দশক ধরে আমরা আমাদের সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।

এরপর কেটে গেছে আট মাস। বিচ্ছেদের পর উভয়ই কাজে ফিরেছে। ফিরেছে স্বাভাবিক জীবনেও। এবার তাই সামনে এলো নাগা চৈতন্যর নতুন সম্পর্কে জড়ানের খবর।  পিংকভিলার খবর, ‘মেজর’ ও ‘মেড ইন হ্যাভেন’ সিনেমার অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা।

গণমাধ্যমটিতে প্রকাশিত প্রতিবেদনে জানায়, হায়দরাবারের জুবিলি হিলসে অবস্থিত তার নতুন বাড়ি দেখাতে শোবিতাকে নিয়ে গিয়েছেন নাগা। তাদের বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। সেখানে কয়েকঘণ্টা থাকার পর একই গাড়িতে তারা বের হয়ে যান। এছাড়া মেজর সিনেমার প্রচারের জন্য যে হোটেলে শোবিতা ছিলেন সেখানে একাধিকবার নাগাকে দেখা গেছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রী এবার তার জন্মদিনও হায়দরাবাদে উদযাপন করেছেন।

সামান্থার সঙ্গে বিচ্ছেদের আট মাস পরই নতুন সম্পর্কের গুঞ্জন উঠলো নাগাকে নিয়ে। যদিও নাগা ও শোভিতা এই বিষয়ে কোনো মন্তব্য করেননি এখনো।

২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন নাগা চৈতন্য। পরের বছর  ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ ছবিতে জুটি হয়েছিলেন সামান্থার সঙ্গে।  সে বছরই কাছাকাছি আসেন তারা। পরে বিয়ে করেন চার বছর পর বিচ্ছেদও হয় তাদের।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »