সীতাকুণ্ডে বিএনপির পাল্টাপাল্টি কমিটি

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

সীতাকুণ্ডে বিএনপির পাল্টাপাল্টি কমিটি

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৪ ২২ জুন ২০২২   আপডেট: ১৫:৩৪ ২২ জুন ২০২২

বিএনপির লোগো

বিএনপির লোগো

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা বিএনপির ওয়ার্ড কমিটি গঠন নিয়ে বিরোধ দেখা দিয়েছে। এরই মধ্যে বিভক্ত হয়ে পড়েছে পৌর বিএনপির আহ্বায়ক কমিটি।

জানা গেছে, সম্প্রতি পৌরসভার কয়েকটি ওয়ার্ডে কমিটি ঘোষণা করে বর্তমান পৌর আহ্বায়ক কমিটি। এ নিয়ে নেতাদের মধ্যে বিভেদ দেখা দেয়। এরপর সীতাকুণ্ড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পাল্টা কমিটির ঘোষণা দেন বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মোজাহের উদ্দিন আশরাফ। এ সময় প্রাথমিকভাবে ৫ ও ৮ নম্বর ওয়ার্ডে পাল্টা কমিটি গঠনের কথা জানান তিনি।

মোজাহের উদ্দিন আশরাফ বলেন, কারো সঙ্গে কোনো পরামর্শ ছাড়াই বিভিন্ন ওয়ার্ডে কমিটি ঘোষণা করেন পৌরসভা বিএনপির বর্তমান কমিটির আহ্বায়ক মোহাম্মদ জাকির হোসেন। তাই প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রাথমিকভাবে ৫ ও ৮ নম্বর ওয়ার্ডে কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।

পৌরসভা বিএনপির বর্তমান কমিটির আহ্বায়ক মোহাম্মদ জাকির হোসেন বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়। আমি বর্তমান পৌর আহ্বায়ক কমিটির নেতাদের সঙ্গে আলোচনা করেই কয়েকটি ওয়ার্ডে কমিটি ঘোষণা দিয়েছি। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেননি আহ্বায়ক কমিটির সদস্য মোজাহের উদ্দিন আশরাফ। তাই তিনি বিরোধিতা করছেন।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন

English HighlightsREAD MORE »