প্রেমিকের ওপর স্কুলছাত্রীর অভিমান 

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

প্রেমিকের ওপর স্কুলছাত্রীর অভিমান 

মান্দা (নওগাঁ) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৮ ২১ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

নওগাঁর মান্দায় প্রেমিকের ওপর অভিমান করে নবম শ্রেণির এক শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কাঁশোপাড়া ইউপির নিজ কুলিহার খাঁপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত প্রেমিক আত্মগোপন করেছে। নিহত স্কুলছাত্রীর তানিয়া আক্তার উপজেলার প্রসাদপুর ইউপির এলেঙ্গা গ্রামের আব্দুল বারির মেয়ে। নিজ কুলিহার গ্রামে নানা লুৎফর রহমানের বাড়িতে থেকে গোবিন্দপুর উচ্চবিদ্যালয়ে লেখাপড়া করত তানিয়া।

অভিযুক্ত যুবক ওয়াহেদ ইসলাম কাঁশোপাড়া ইউপির কৈবর্ত্যপাড়া (কুনাইপাড়া) গ্রামের মোজাহার হোসেনের ছেলে। একই বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেবে ওয়াহেদ।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক বাসিন্দা জানান, একই বিদ্যালয়ে যাতায়াতের কারণে তানিয়া আক্তারের সঙ্গে ওয়াহেদ ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের টানাপোড়ন চলছিল।

মঙ্গলবার বেলা ১১টার দিকে প্রতিবেশি ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রুমানা আক্তারের বাসায় যায় তানিয়া। সেখানে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় তানিয়া।

এদিকে স্কুলছাত্রী তানিয়া আক্তারের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে গা ঢাকা দেয় অভিযুক্ত প্রেমিক ওয়াহেদ ইসলাম। তবে এ বিষয়ে তানিয়া আক্তারের পরিবারের কেউ মুখ খোলেননি।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরবর্তীতে এ বিষয়ে আইনি পদক্ষেপ নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »