নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে: সমাজকল্যাণমন্ত্রী

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৯ ২১ জুন ২০২২   আপডেট: ১৩:১৭ ২২ জুন ২০২২

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ- ফাইল ফটো

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ- ফাইল ফটো

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের জোয়ার বইছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

মঙ্গলবার লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন আহমেদ অডিটোরিয়ামে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথ বলেন তিনি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি, লালমনিরহাট এ এইচ এম সাইফুল্লাহ হাবিবসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার আপনাদের জন্য কর্মপরিধি বিস্তৃত করে দিয়েছে। সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে দেশের আইনশৃঙ্খলা রক্ষা ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে আপনারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার জনগণের জন্য একটি উন্নত দেশ গঠনের লক্ষ্যে কাজ করছে। এ কাজে প্রজাতন্ত্রের কর্মচারী ও জনপ্রতিনিধি সবাইকে আন্তরিকতার সঙ্গে সম্পৃক্ত হতে হবে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এইচএন

English HighlightsREAD MORE »