ঢাকায় আসছেন শিল্পা শেঠি, জানিয়েছেন নিজেই

ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২,   ১২ আষাঢ় ১৪২৯,   ২৭ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

ঢাকায় আসছেন শিল্পা শেঠি, জানিয়েছেন নিজেই

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫১ ২১ জুন ২০২২   আপডেট: ১৮:০৫ ২১ জুন ২০২২

জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ছবি: সংগৃহীত

ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। জুলাইয়ে অনুষ্ঠিতব্য মিরর ম্যাগাজিন আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেসেন্টস ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’  উপলক্ষ্যে ঢাকায় আসছেন ‘ধাড়কান’ খ্যাত এই নায়িকা। আগামী ২৮ ও ৩০ জুলাই ঢাকা মাতাতে আসছেন তিনি। এক ভিডিও বার্তার মাধ্যমে শিল্পা শেঠী নিজেই বাংলাদেশ আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

আয়োজকরা একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, রাজধানী শহরের বনানীতে পাঁচ তারকা হোটেল শেরাটন ঢাকার বলরুমে হবে সেই অনুষ্ঠান।

৩০ জুলাই অনুষ্ঠিত হবে মিরর ও ম্যাক্স শপারস আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’। অ্যাওয়ার্ড অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন শিল্পা।

‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ডস ও এক্সপো ২০২২’ ঢাকা শেরাটন হোটেলে ২৮ জুলাই শুরু হয়ে শেষ হবে ৩০ জুলাই। আর শেষ দিনের প্রধান অতিথির আসনে বসছেন শিল্পা। শুধু অতিথি হিসেবে নয়, জানা গেছে, অনুষ্ঠানে পারফর্ম করবেনও তিনি। জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত কোরিওগ্রাফার সোহাগের কোরিওগ্রাফিতে স্টেজ মাতাবেন তিনি। শিল্পা শেঠীর পাশাপাশি ভারতের বেশ কয়েকজন জনপ্রিয় গায়ক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন। পাশাপাশি দেশের খ্যাতনামা তারকাদেরও পারফর্ম করতে দেখা যাবে।

ছয় বছর পর বাংলাদেশে আসতে পেরে ভীষণ উচ্ছ্বসিত শিল্পা নিজেও। এক ভিডিও বার্তায় ঢাকায় আসার খবর নিশ্চিত করে বলেছেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’

শিল্পা ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রীরা এ এক্সপোতে পুরো সময়জুড়েই উপস্থিত থাকবেন। তাদের মধ্যে রয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, মেহজাবীন, অপু বিশ্বাস, দীঘিসহ আরো অনেকে।

দেশের বিভিন্ন শিল্পখাত থেকে নমিনেশনের মাধ্যমে ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ দেওয়া হবে। এছাড়া অনুষ্ঠানটিতে থাকবে ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিকাল পারফর্মেন্সসহ আরো অনেক আয়োজন।

ডেইলি বাংলাদেশ/কেবি

English HighlightsREAD MORE »