২৫ জুন দেশের মানুষ উৎসব করবে: খাদ্যমন্ত্রী

ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২,   ১২ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

২৫ জুন দেশের মানুষ উৎসব করবে: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫০ ২১ জুন ২০২২   আপডেট: ১৭:১৫ ২১ জুন ২০২২

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার- ফাইল ফটো

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার- ফাইল ফটো

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আগামী ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধনের দিন বাঙালি জাতির আরেকটি বিজয়ের দিন। এদিন সারাদেশের মানুষ উৎসব করবে।

মঙ্গলবার দুপুরে নওগাঁর নিয়ামতপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, স্বাধীনতা লাভের পর দেশবাসী যেভাবে আনন্দ করেছিল, একইভাবে দেশের মানুষ পদ্মসেতু উদ্বোধনের দিন আনন্দ উৎসবে মেতে উঠবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে বাঙালি জাতির অসীম সাহসের প্রতীক পদ্মাসেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালি জাতি করো কাছে মাথা নত করতে পারে না। নিজের টাকায় পদ্মাসেতু করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সক্ষমতার প্রমাণ দিয়েছেন। কোনো ষড়যন্ত্রই পদ্মাসেতুর কাজ বন্ধ করতে পারেনি।

তিনি বলেন, দেশে যখন শান্তি বিরাজ করছে, তখন দেশকে অস্থিতিশীল করতে পাঁয়তারা করছে একটি চক্র। তাই পদ্মাসেতু উদ্বোধনের দিন কেউ যেন দেশকে অস্থিতিশীল করতে না পারে সেদিকে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান খাদ্যমন্ত্রী।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এইচএন

English HighlightsREAD MORE »