সিনিয়র সাংবাদিক আবুল বাশার নুরু মারা গেছেন 

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

সিনিয়র সাংবাদিক আবুল বাশার নুরু মারা গেছেন 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২১ ১৮ মার্চ ২০২২   আপডেট: ১৫:৫৫ ১৮ মার্চ ২০২২

আবুল বাশার নুরু- ফাইল ফটো

আবুল বাশার নুরু- ফাইল ফটো

সিনিয়র সাংবাদিক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য আবুল বাশার নুরু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার সকাল ১০টার দিকে দক্ষিণখানে আবুল বাশারের নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হয়। কিছুক্ষণ পর নিস্তেজ হয়ে পড়েন। এরপর উত্তরার লুবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার ছোট মেয়ে নওরিন জানান, সকালে আবুল বাশারের শরীর খারাপ হলে হাসপাতালে নিলে  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জুমার নামাজের পর উত্তরা ও জাতীয় প্রেসক্লাব  এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জানাজা ও  শ্রদ্ধা নিবেদন শেষে ফরিদপুরের নিজ গ্রামে মরদেহ নেয়া হবে। সেখানে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আরো পড়ুন>>> সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাচ্ছে একটি চক্র: শিক্ষামন্ত্রী

এদিকে সাংবাদিক আবুল বাশার নুরুর মৃত্যুতে শোক জানিয়েছেন সাংবাদিক সমাজের বিভিন্ন নেতারা। তার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন আবুল বাশার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি বাংলা বাজার পত্রিকা, আমাদের সময়, আমাদের অর্থনীতি, সংবাদ সারাবেলা, আমাদের নতুন সময়সহ বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন।

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর

English HighlightsREAD MORE »