যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে: সেতুমন্ত্রী

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ৭ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৬:৩০ ৭ ফেব্রুয়ারি ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর বনানী বিআরটিএ’র প্রধান কার্যালয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এ নির্দেশনার কথা জানান তিনি।

এ সময় বিআরটিএ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী বলেন, বিআরটিএ’তে কোনো কর্মকর্তার জরুরি বদলি প্রয়োজন হলে তা নিয়মের মধ্যে করা হবে। তবে এ নিয়ে কোনো রাজনৈতিক তদবির কোনোভাবেই গ্রহণযোগ্য হবে না। সঠিক নিয়ম মেনে কাজ করতে হবে।

তিনি বলেন, সরকারের অনেক উন্নয়নমূলক কাজ হচ্ছে। কোনো কোনো কাজ শেষ হয়েছে। দেশের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন দৃশ্যমান। এই উন্নয়নের পথ ধরেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। তাই আমরা যদি সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে না পারি, তাহলে আমাদের উদয়নের সুফল পাওয়া যাবে না।

সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সড়কে শৃঙ্খলা না আসলে যতই উন্নয়ন হোক, কোনো লাভ হবে না। তাই যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। বিআরটিএ থেকে যেকোনো মূল্যে দালালের দৌরাত্ম্য দূর করতে হবে। বিআরটিএ’র কোনো কর্মকর্তা দালালের সঙ্গে যোগসাজশে যুক্ত থাকার প্রমাণ পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আগামী ৪ মাসের মধ্যে অপেক্ষমাণ গ্রাহকদের লাইসেন্স প্রদান শেষ করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দিয়ে মন্ত্রী বলেন, অপেক্ষমাণ গ্রাহকদের লাইসেন্স দিতে হবে। এজন্য সংশ্লিষ্টদের কাজ এগিয়ে নিতে হবে।

ডেইলি বাংলাদেশ/এমএস/এইচএন/এমআরকে

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু