ক্ষমা চাইলেন সার্জেন্টকে টাকা ছুঁড়ে দেওয়া সেই বিদেশি

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ক্ষমা চাইলেন সার্জেন্টকে টাকা ছুঁড়ে দেওয়া সেই বিদেশি

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৬ ২০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:৫১ ২০ জানুয়ারি ২০২২

টাকা ছুঁড়ে ট্রাফিক পুলিশের সঙ্গে চীনা নাগরিকের ‘দুর্ব্যবহার’

টাকা ছুঁড়ে ট্রাফিক পুলিশের সঙ্গে চীনা নাগরিকের ‘দুর্ব্যবহার’

রাজধানীর মহাখালীতে এক ট্রাফিক সার্জেন্টের উদ্দেশ্যে চীনা নাগরিকের টাকা ছুঁড়ে দেওয়ার ঘটনার তদন্ত করেছে পুলিশ। বিনা কারণে মেজাজ হারিয়ে তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। এ ঘটনায় ঐ চীনা নাগরিক পুলিশের কাছে ক্ষমা চেয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ঘটনার পর এ বিষয়ে আমরা ডিএমপির কাফরুল থানায় জিডি করেছি। সেদিন কী ঘটেছিল, তা জানতে আমরা তদন্ত করছি। প্রাথমিকভাবে তদন্তে জানতে পেরেছি, ঐ চীনা নাগরিক সিএলএক্স নামে একটি গার্মেন্টসে চাকরি করেন। ঘটনার দিন তিনি একটি প্রাইভেটকারে করে অফিসে যাচ্ছিলেন। পরে রাওয়া ক্লাবের সামনে ট্রাফিক সার্জেন্ট তার গাড়ি থামিয়ে চালকের কাছে কাগজপত্র দেখতে চান। চালক কাগজ দেওয়ার পর সার্জেন্ট তা পরীক্ষা করে দেখছিলেন। এর মধ্যেই ওই চীনা বিনা কারণে গাড়ি থেকে নেমে উত্তেজিত হয়ে মেজাজ হারিয়ে টাকা ছুড়ে মারেন ও অশ্লীল ভাষায় কথা বলেন।

             আরো পড়ুন: রাজধানীতে ফিল্মিস্টাইলে ছিনতাই, ব্যাংক গ্রাহকরাই টার্গেট

ট্রাফিক পুলিশ টাকা চেয়েছিলেন কি না- এমন প্রশ্নের জবাবে ডিসি সাহেদ আল মাসুদ বলেন, ঘটনার সময় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের শরীরে ‘বডি ওর্ন ক্যামেরা’ ছিল। ক্যামেরায় ধারণকৃত ভিডিও ও অডিওতে আমরা এ ধরনের কোনো তথ্য পাইনি। এছাড়া উপস্থিত জনতা কেউই এ ধরনের কথা বলেনি।

এর আগে, মঙ্গলবার  বিদেশি নাগরিক ট্রাফিক পুলিশ সদস্যদের উদ্দেশে টাকা ছুড়ে মারার ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। ভাইরাল ভিডিওতে টাকা ছুড়ে মারার সময় ঐ চীনা নাগরিক কর্তব্যরত ট্রাফিক পুলিশের উদ্দেশে বলেন ‘ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস’। এছাড়া তাকে অশ্লীল ভাষায় গালি দিতেও শোনা যায়।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »