বাংলাদেশ জয়ের নেতৃত্বের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছে: তথ্য প্রতিমন্ত্রী

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

বাংলাদেশ জয়ের নেতৃত্বের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছে: তথ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৭ ২৮ জুলাই ২০২১   আপডেট: ১৯:৪৮ ২৮ জুলাই ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান - সংগৃহীত

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান - সংগৃহীত

আগামীর বাংলাদেশ প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

তিনি বলেছেন, তথ্যপ্রযুক্তিকে পাথেয় করে একটি সমৃদ্ধ স্বদেশ বিনির্মাণে নিরন্তর কাজ করছেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি কোটি কোটি তরুণের স্বপ্নসারথি, ডিজিটাল বাংলাদেশ গড়ার নেপথ্যের কারিগর। আগামীর বাংলাদেশ তার নেতৃত্বের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করছে।

প্রতিমন্ত্রী মঙ্গলবার রাতে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে জামালপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত ‘ডিজিটাল বাংলাদেশের স্বপ্নযাত্রায় সজীব ওয়াজেদ জয়; প্রত্যাশা ও সম্ভাবনা’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, তরুণদের তথ্যপ্রযুক্তির বিপ্লবের মাধ্যমে কর্মসংস্থান, বিনিয়োগ ও বাণিজ্য সম্প্রসারণের মাধ্যমে দেশের অগ্রগতির ভীত রচনায়ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন জাতির জনক বঙ্গবন্ধুর এই দৌহিত্র। জাতির পিতার আজন্মলালিত স্বপ্নের ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রীকে তিনি সর্বতোভাবে সহযোগিতা করে যাচ্ছেন। তার চিন্তা ও কর্মধারা দেশে-বিদেশে প্রশংসিত হচ্ছে, যা বাংলাদেশকে মর্যাদার আসনে নিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এইচএন