মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প অব্যাহত রাখার আশ্বাস বাণিজ্যমন্ত্রীর

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প অব্যাহত রাখার আশ্বাস বাণিজ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৭ ৯ মে ২০২১   আপডেট: ১৭:১৬ ৯ মে ২০২১

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি- ফাইল ফটো

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি- ফাইল ফটো

মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

রোববার ‘মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের ভূমিকা’ শীর্ষক রংপুর জেলার কর্মশালায় মন্ত্রী এ আশ্বাস দেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। সনাতন ধর্মের শিশুরা যাতে গীতা শিক্ষা অর্জনের মাধ্যমে মানবিক মূল্যবোধ ও নৈতিকতার শিক্ষা অব্যাহত রাখতে পারে সেজন্য এ প্রকল্প অব্যাহত রাখা উচিত। এ প্রকল্পের মাধ্যমে সনাতন ধর্মের মানুষরা যাতে উপকৃত হন তার জন্য সব ধরনের সহযোগিতা করা হবে।

রংপুরের ডিসি আসিব আহসানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক রনজিত কুমার দাস, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) আব্দুল আউয়াল হাওলাদার, ধর্ম মন্ত্রণালয়ের উপ-সচিব ও উপ-প্রকল্প পরিচালক ড. সৌরেন নাথ সাহা ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন