জনগণের সেবা করাই রাজনীতির প্রধান লক্ষ্য: শিক্ষামন্ত্রী

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ১০ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

জনগণের সেবা করাই রাজনীতির প্রধান লক্ষ্য: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৪ ৭ মে ২০২১   আপডেট: ১৯:০৩ ৮ মে ২০২১

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি- ফাইল ফটো

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি- ফাইল ফটো

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, রাজনীতির প্রধান লক্ষ্যই হচ্ছে জনগণের সেবা করা, দুর্যোগে জনগণের পাশে থাকা। আমরা যারা শেখ হাসিনার কর্মী তারা সবাই এই আদর্শ লালন করি। তাই এক বছরেরও অধিক সময় চলা করোনার মহাদুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় জনগণের পাশে রয়েছেন।

বৃহস্পতিবার চাঁদপুর-৩ নির্বাচনী এলাকায় সাড়ে ৭ হাজার পরিবারকে ঈদ উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে মন্ত্রী এসব কথা বলেন। প্রত্যেকের উপহারে ছিল চাল, তেল, সেমাই, চিনি ও দুধ।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে জনগণের পাশে থাকা, দুর্যোগে সমব্যথী হয়ে মানুষের সাথে থাকা। বঙ্গবন্ধুর আদর্শ এবং শেখ হাসিনা আমাদের এই শিক্ষাই দিয়েছেন। আমরা শেখ হাসিনার কর্মী হতে পেরেছি বলেই জনগণের পাশে সবসময় আছি এবং থাকি। বর্তমানে যে মহামারি করোনার মহাদুর্যোগ চলছে, এ অবস্থায় প্রশাসন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বিত উদ্যোগে জনগণের পাশে থাকতে হবে। তাহলে আর কোনো সমস্যা হবে না। যেকোনো কাজ সমন্বিত উদ্যোগে সমন্বিতভাবে করা হলে সব কিছুতেই স্বচ্ছতা থাকে এবং সবার কাছে গিয়ে পৌঁছায়।

ভার্চুয়াল সভায় অতিথি হিসেবে অংশ নেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন