ইমামদেরকে মসজিদে মসজিদে দোয়া করার অনুরোধ আইনমন্ত্রীর

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

ইমামদেরকে মসজিদে মসজিদে দোয়া করার অনুরোধ আইনমন্ত্রীর

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪১ ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:১০ ১৭ এপ্রিল ২০২১

আইনমন্ত্রীর বক্তব্যের পরে করোনা মহামারি থেকে থেকে মুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে মোনাজাত করা হয় - ডেইলি বাংলাদেশ

আইনমন্ত্রীর বক্তব্যের পরে করোনা মহামারি থেকে থেকে মুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে মোনাজাত করা হয় - ডেইলি বাংলাদেশ

মহামারি করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মসজিদে মসজিদে ইমামদেরকে দোয়া করার অনুরোধ জানিয়েছেন কসবা-আখাউড়ার এমপি ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শনিবার বিকেলে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের সঙ্গে ভার্চুয়াল মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।

আইনমন্ত্রী বলেন, রমজান মাসে আমদের আল্লাহর কাছে অত্যন্ত আন্তরিকতার সঙ্গে ক্ষমা প্রার্থনা করা উচিত। একমাত্র আল্লাহই আমাদেরকে বিপদ থেকে পরিত্রাণ দিতে পারেন। আল্লাহই আমাদের ভরসা। আল্লাহ আমাদেরকে ক্ষমা করতে পারেন, মাফ করতে পারেন।

দোয়া মোনাজাতে আইনমন্ত্রী বলেন, আমরা কারণে অকারণে অনেক অন্যায় করেছি। সময় এসেছে আল্লাহর কাছে দু’হাত তুলে প্রার্থনা করে বলি আল্লাহ তুমি আমাদেরকে এই মহামারি থেকে পরিত্রাণ দাও। আল্লাহ আমরা সঠিকভাবে তোমার পথে চলব। তুমি আমাদেরকে সুযোগ দাও।

আইনমন্ত্রী আলেম-ওলামাদেরকে প্রতিটি ওয়াক্তের নামাজে মসজিদে মসজিদে করোনা মহামারি থেকে মুক্তির জন্য দোয়া করতে বলেন। মন্ত্রীর বক্তব্যের পরে করোনা মহামারি থেকে থেকে মুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আসয়াদ আল হাবিবী।

এ সময় অন্যান্যের মধ্যে আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, মুফতি আসয়াদুজ্জামান, মুফতি কাজী কেফায়েতুল্লাহ মাহমুদী প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এইচএন