টিকা নিতে উদ্বুদ্ধ করতে প্রচারণা বাড়ানোর সুপারিশ

ঢাকা, রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৫ ১৪২৭,   ১৫ রজব ১৪৪২

টিকা নিতে উদ্বুদ্ধ করতে প্রচারণা বাড়ানোর সুপারিশ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩২ ২৪ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় করোনার টিকা গ্রহণে দেশের মানুষকে উদ্বুদ্ধ করতে প্রচার-প্রচারণা বাড়ানোর জন্য সুপারিশ করা হয়েছে।

কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিমের সভাপতিত্বে রোববার সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় টিকায় আস্থা অর্জনে দেশীয় ওষুধ কোম্পানির মাধ্যমে করোনা ভ্যাকসিন তৈরির প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য সুপারিশ করা হয়।

কমিটির সদস্য স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আ.ফ.ম রুহুল হক, মুহিবুর রহমান মানিক, মো. মনসুর রহমান, মো. আব্দুল আজিজ, সৈয়দা জাকিয়া নুর, রাহিগর আলমাহি এরশাদ এবং মো. আমিরুল আলম মিলন সভায় অংশগ্রহণ করেন।

সভায় ‘শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা, বিল, ২০২১’ পরীক্ষা করে রিপোর্ট প্রদান এবং করোনা ভ্যাকসিন সম্পর্কে আলোচনা করা হয়।

সভায় ‘শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, খুলনা, বিল, ২০২১’ নিয়ে আলোচনা করে কিছু সংযোজন, সংশোধন ও পরিমার্জনের পর বিলটি জাতীয় সংসদে পাশের উদ্দেশ্যে সংশোধিত আকারে রিপোর্ট প্রদানের সুপারিশ করা হয়।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের উপ-সচিব, বিভিন্ন সংস্থা প্রধানসহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ