সড়ক দুর্ঘটনায় একদিনে ২০ জন নিহত

ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭,   ০৩ জমাদিউস সানি ১৪৪২

সড়ক দুর্ঘটনায় একদিনে ২০ জন নিহত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৭ ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ২১:৩৪ ৪ ডিসেম্বর ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সারাদেশে সড়ক দুর্ঘটনায় একদিনে ২০ জন নিহত হয়েছেন। শুক্রবার টাঙ্গাইলে, মানিকগঞ্জ, মাগুরায়, নাটোর, ভোলা, ফরিদপুর এবং ঢাকার মতিঝিল ও যাত্রাবাড়ীতে এসব দুর্ঘটনা ঘটে।

জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যে জানা যায়, টাঙ্গাইলের মির্জাপুরে শুক্রবার সকাল ৭টার দিকে একটি ট্রাক দাঁড়িয়ে থাকা বাসে ধাক্কা দিলে ছয়জন নিহত হন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরো পাঁচজন।

মানিকগঞ্জ: জেলার দৌলতপুরে বাসের ধাক্কায় সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একই পরিবারের ছয়জন রয়েছেন। অন্যজন অটোচালক। বিকেলে উপজেলার চকমিরপুর ইউনিয়নের মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের হরেকৃষ্ণ বাদ্যকার, তার ছেলে গোবিন্দ বাদ্যকার, পুত্রবধূ ববিতা বাদ্যকার, নাতনি রাধে রানী, ভাইয়ের স্ত্রী খুশী রানী ও ভাতিজা রায় প্রকাশ এবং অটোচালক জামাল শেখ।

মাগুরা: সদরের বড়খড়ি এলাকায় এদিন দুপুরে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহতরা হলেন সদরের জাগলা গ্রামের শাহাদৎ হোসেন এর ছেলে সোহাগ হোসেন ও ঘোড়ামারা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে তাহারুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়খড়ি এলাকায় একটি মোটরসাইকেল অপর একটি ইজিবাইকে অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে চালক ইমরান সামান্য আহতসহ সোহাগ ও তাহারুল ট্রাকচাপায় গুরুতর আহত। আহতদের দ্রুত মাগুরা সদর হাসপাতালে পাঠানো হলে সোহাগ ও তাহারুল মারা যান।

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মানিকদিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় ইফতিখার ইফতি (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে মতিঝিলে জনতা ব্যাংকের সামনে বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে নুর সাহিবা আক্তার (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ আরো চারজন আহত হয়েছেন।

নরসিংদী: দুপুরে নরসিংদীর শিবপুর উপজেলার জামতলা এলাকায় পিকআপভ্যান ও শ্যালো ইঞ্জিনচালিত নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ইউসুফ আলী (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার বানা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা: দুপুরে ভোলায় ভোলা-চরফ্যাশন সড়কের বাংলাবাজার পল্লীবিদ্যুৎ অফিসের সামনে ট্রলির ধাক্কায় নিজাম উদ্দিন মিরন (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ