ভুল স্টেশনে নেমে পড়া ছেলেকে যেভাবে ফিরে পেলেন মা

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

ভুল স্টেশনে নেমে পড়া ছেলেকে যেভাবে ফিরে পেলেন মা

ঠাকুরগাঁও প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৫ ২২ নভেম্বর ২০২০  

ভুল স্টেশনে নেমে পড়া ১২ বছরের ছেলেকে উদ্ধার করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার পুলিশ

ভুল স্টেশনে নেমে পড়া ১২ বছরের ছেলেকে উদ্ধার করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার পুলিশ

ভুল স্টেশনে নেমে পড়া ১২ বছরের ছেলেকে উদ্ধার করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার পুলিশ। শনিবার রাত পৌনে ৯টায় ঢাকার কমলাপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

নিখোঁজ ছেলের মা জানান, তিনি তার সন্তানসহ ঢাকার কমলাপুর থেকে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ স্টেশনে ট্রেনটি থামলে তার ছেলে সিয়াম  ভুল করে ট্রেন থেকে নেমে পড়ে। ট্রেনটি ছেড়ে দিলে তার ছেলে আর ট্রেনে উঠতে পারেনি। তার কাছে কোনো মোবাইল ফোনও ছিল না। তারা যখন দিশাহারা অবস্থা তখন ট্রেনের এক সহযাত্রী তার মোবাইল ফোন থেকে ৯৯৯ এ ফোন করে তার সঙ্গে কথা বলিয়ে দেন।

এ সময় ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে ঠাকুরগাঁও পীরগঞ্জ থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়া হয়। খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশের একটি দল পীরগঞ্জ রেল স্টেশনে যায়। ট্রেনটি ঠাকুরগাঁও স্টেশনে থামলে সিয়ামের মা ঠাকুরগাঁও স্টেশনে নেমে পড়েন এবং সিয়ামের বাবা কালাম তার পরিবারকে স্টেশন থেকে নিতে আসলে ছেলে হারানোর সংবাদ পেয়ে পুনরায় ৯৯৯ এ ফোন করলে তাকে স্টেশনে অপেক্ষা করার পরামর্শ দেয়া হয় এবং তার ছেলেকে খুঁজে পাওয়ামাত্র তাকে জানানো হবে বলা হয়।

পরে পীরগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর রাত সোয়া ১০টায় ৯৯৯-কে ফোনে জানান, তিনি স্টেশনে ছেলেটিকে খুঁজে পেয়েছেন এবং তা সিয়ামের বাবাকে ফোনে জানিয়েছেন। 

পরে কালামকে ফোন করা হলে তিনি জানান তার ছেলেকে তিনি ফিরে পেয়েছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ