বোরকা পরে লোহার রড দিয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

বোরকা পরে লোহার রড দিয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৯ ২২ নভেম্বর ২০২০  

পিটিয়ে হত্যা (প্রতীকী ছবি)

পিটিয়ে হত্যা (প্রতীকী ছবি)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বোরকা পরে এসে বেলাল হোসেন নামে এক ব্যবসায়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২১ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার নেওয়ার গাছা গ্রামে এ ঘটনা ঘটে। রোববার বেলা ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস।

নিহত বেলাল হোসেন নেওয়ারগাছা গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলাল হোসেন মোকাম থেকে শুক্রবার বিকেলে তার নিজ বাড়িতে আসেন। সন্ধ্যার দিকে বাড়ির পাশে চা খাওয়ার জন্য বের হন। রাত ৮টার দিকে চা খেয়ে বাড়ির দিকে রওনা হলে একটা ফাঁকা নির্জন জায়গায় ৩-৪ জন বোরকা পরিহিত অবস্থায় তাকে লোহার রড দিয়ে পেটাতে থাকেন। এ সময় বেলাল হোসেনের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে তারা পালিয়ে যান।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উল্লাপাড়া বেঙ্গল হাসপাতালে নিলে অবস্থার অবনতি হয়। পরে সেখান থেকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে বেলাল হোসেন মারা যান।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার