নিজ আসনের জনগণকে ভুলতে বসেছেন এমপি সাত্তার

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

নিজ আসনের জনগণকে ভুলতে বসেছেন এমপি সাত্তার

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০২ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ২০:০১ ২২ নভেম্বর ২০২০

উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া

উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে বিএনপি থেকে নির্বাচিত হন উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া। দুর্যোগ আর সংকটে জেলার অন্যান্য এমপি মানুষের পাশে থাকলেও সাত্তার নিজ আসন থেকে উধাও।

আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের বাসিন্দা বিধবা নারী মিনা রানী জানান, এমপি সাত্তার ভোটের আগে মানুষের দ্বারে দ্বারে গেলেও দুর্দিনে উধাও হয়ে আছেন। এলাকায়ও আসেন না তিনি।

বাসাবাড়িতে কাজ করে ছেলে-মেয়ে নিয়ে কোনোরকম থাকতেন নরুছি বেগম। তবে করোনার কারণে কাজ বন্ধ হওয়ায় কষ্টে দিনাতিপাত করছেন তিনি। উপজেলা প্রশাসন, এলাকার লোকজন ও আওয়ামী লীগের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেলেও এমপি সাত্তারের পক্ষ থেকে কোনো কিছুই পাননি।

উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সোহাগ আহমেদ জানান, এমপি সাত্তার বিএনপি থেকে নির্বাচিত হয়েছেন। তিনি আশুগঞ্জ উপজেলাবাসীর জন্য তেমন কিছুই করেননি। একজন এমপির এমন বিমাতা সুলভ আচরণ এলাকাবাসী কখনো আশা করেনি।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান কবীর বলেন, করোনা পরিস্থিতিতে দলমত নির্বিশেষে সবাই অসহায়দের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সামাজিক সংগঠনসহ ব্যক্তিগতভাবে অনেকেই ত্রাণ দিয়েছে। কিন্তু এমপি উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া কোনো সহায়তা দেননি।

উপজেলা সুজনের সভাপতি মিজানুর রহমান বলেন, উপজেলা সুজনের সভাপতি মিজানুর রহমান বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্যে করা হয়ে থাকলেও এমপি সাত্তারের বেলায় তা হচ্ছে না। এতে মানুষের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে এমপি উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া বলেন, অসুস্থতার কারণে এলাকায় তেমন যেতে পারিনি। তবে সাধ্য অনুযায়ী আমার নির্বাচনী এলাকা আশুগঞ্জে ত্রাণ দিয়েছি।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার