গভীর রাতে প্রবাসী ছেলের বউয়ের রুমে ঢুকেই শ্বশুরের ঘুম হারাম

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

গভীর রাতে প্রবাসী ছেলের বউয়ের রুমে ঢুকেই শ্বশুরের ঘুম হারাম

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৭ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:১৮ ২২ নভেম্বর ২০২০

সাজেদা। ছবি: সংগৃহীত

সাজেদা। ছবি: সংগৃহীত

গভীর রাতে পুত্রবধূর রুমে প্রবেশ করেন গৃহকর্তা নূরুদ্দিন। কিন্তু ঢুকেই তার ঘুর হারাম হয়ে যায়। রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়া প্রবাসী ছেলের বউ সাজেদা (২৫) ঘর থেকে উধাও! তবে রুমের মালামাল ঠিকই রয়েছে।

রোববার মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাজেদার শ্বশুর নূরুদ্দিন নিখোঁজের অভিযোগ এনে থানায় সাধারণ ডায়রি করেছেন।

আরো পড়ুন: মেকআপ রুমের বাইরে তালা, বুবলিকে নিয়ে হইচই

সাধারণ ডায়রি থেকে জানা যায়, নুরুদ্দিনের সৌদি আবর প্রবাসী ছেলে আবু বক্করের সঙ্গে সাজেদার সাত বছর আগে বিয়ে হয়। স্বামী প্রবাসে থাকলেও সাজেদা শ্বশুর বাড়িতে থাকতেন। অন্যান্য দিনের মতো শনিবার রাতে খাবার খেয়ে সাজেদা তার ঘরে ঘুমিয়ে পড়েন।

রাত ২টার দিকে গৃহকর্তা নূরুদ্দিন সাজেদার ঘরের দরজা খোলা দেখেন। ওই ঘরের সব মালামাল ঠিকঠাক থাকলেও শুধু ছেলের বউ ঘরে নেই। ছেলের বউয়ের চিন্তায় তিনি তার ঘুম হারাম! বর্তমানে ছেলের বউ সাজেদার ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ রয়েছে বলে নূরুদ্দিন জানান।

আরো পড়ুন: গভীর রাতে শাড়ি-ব্লাউজ পরে ফিরলেন নিখোঁজ ৩ সন্তানের বাবা

পারিবারিক সূত্রে জানা গেছে, গভীর রাতে উধাও হয়ে যাওয়ার পর সাজেদার বাবার বাড়িতেও খোঁজ নেয়া হয়। তিনি সেখানে যাননি। এমনকি নিকট আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেও ছেলের পুত্রবধূর খোঁজ পাননি নূরুদ্দিন। তবে তিনি ধারণা করছেন পরকীয়ার কারণেই এমনটা ঘটেছে।

সাজেদার শ্বশুর বলেন, বেশ কয়েকমাস ধরেই বউমার গতিবিধি ভালো মনে হচ্ছিলো না। রাতে ঘণ্টার পর ঘণ্টা কথা বলতে দেখা যেত। এ বিষয়টা ছেলেকেও জানিয়েছি। কিন্তু শেষ পর্যন্ত বউমা উধাও হয়ে গেল। ছেলেকে ঘটনাটি জানানোর পর বললো দেশে এসে ব্যবস্থা নেবে। আপাতত বউমাকে খুঁজে পেলেই  হলো।

এ বিষয়ে সিংগাইর থানার ডিউটি অফিসার এসআই আশরাফুল আলম প্রবাসীর স্ত্রী নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় সাধারণ ডায়রি করার কথা নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার