আবারো রিয়ালে আসতে চান রোনালদো!

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

আবারো রিয়ালে আসতে চান রোনালদো!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৬ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৭ ২২ নভেম্বর ২০২০

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

রিয়াল মাদ্রিদের সর্বকালের সেরা তারকাদের অন্যতম ক্রিস্টিয়ানো রোনালদো। ২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত স্প্যানিশ ক্লাবটির হয়ে ৪৩৮ ম্যাচে ৪৫০ গোল করেছেন তিনি। মূলত এই ক্লাবে থাকতেই নিজেকে অনন্য উঁচুতে নিয়ে যান সিআরসেভেন। বর্তমানে জুভেন্টাসে খেলা রোনালদো আবারো রিয়ালে ফিরতে চান বলে গুঞ্জন চলছে। 

২০১৮ সালে ৯৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। ইউরোপিয়ান গণমাধ্যমগুলো দাবি করেছে, আবারো রিয়াল মাদ্রিদে ফিরতে চান তিনি। সেই লক্ষ্যে নাকি এরই মধ্যে সাবেক ক্লাবটির সঙ্গে যোগাযোগও শুরু করেছেন পর্তুগিজ সুপারস্টার!

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা বলেছে, এরই মধ্যে মাদ্রিদে ফিরতে দেনদরবার শুরু করেছেন রোনালদো। ক্লাবটিতে ফিরতে হলে সবার সঙ্গে আবারো তার সম্পর্ক পুনঃস্থাপন করতে হবে। ৫ বারের ব্যালন ডি অর জয়ী তারকা নাকি এগোচ্ছেন সেই পথেই। এর আগে জুভেন্টাসে যোগ দেয়ার পর ঘনিষ্ঠ বন্ধু মার্সেলো ছাড়া মাদ্রিদের ক্লাবটির সঙ্গে সবধরণের যোগাযোগ ছিন্ন করেন রোনালদো। 

ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসও তাদের সেরা প্লেয়ারকে বিক্রি করে দিতে চায় বলে জানিয়েছে ইতালিয়ান গণমাধ্যমগুলো। ক্লাবটির হয়ে মাত্র ২ মৌসুমে ৭১ টি গোল করেছেন সিআর সেভেন। তবে ৩৫ বছর বয়সী এই তারকাকে দীর্ঘমেয়াদে না রেখে তার পরিবর্তে নতুন ও তরুণ কাউকে দলে চায় জুভরা। 

এখন পর্যন্ত রোনালদোর দলবদল নিয়ে জোরালো কোনো বক্তব্য দেয়নি কোনো পক্ষ। তবে সাবেক রিয়াল তারকা আবারো পুরনো ডেরায় ফিরবেন কি না তা সময়ই বলে দেবে। 

ডেইলি বাংলাদেশ/এএল