এলপিএলে দল পেলেন স্টেইন

ঢাকা, সোমবার   ২৩ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৬ রবিউস সানি ১৪৪২

এলপিএলে দল পেলেন স্টেইন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ২২ নভেম্বর ২০২০  

ডেল স্টেইন

ডেল স্টেইন

লংকা প্রিমিয়ার লিগের (এলপিএল) উদ্বোধনী আসরে ইংলিশ ফাস্ট বোলার লিয়াম প্লাংকেটকে দলে নিয়েছিল ক্যান্ডি টাস্কার্স। তবে আসর শুরুর আগেই টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। তার বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইনকে দলে নিয়েছে ক্যান্ডি।

শুধু প্লাংকেটই নয়, টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ইউনিভার্স বস খ্যাত ক্রিস গেইল। ক্যারিবীয় এই ব্যাটিং দানবের সরে যাওয়ায় বেশ বড়সড় ধাক্কা খেয়েছে ক্যান্ডি। এরই মধ্যে জিম্বাবুয়ের ব্রেন্ডন টেলরকে দলে নিয়েছে তারা। তবে গেইল না থাকার ধাক্কা তারা কতটা কাটিয়ে উঠতে পারবে সেটাই দেখার বিষয়।

স্টেইন ও টেলরকে দলে অন্তর্ভূক্ত করার বিষয়টি এক টুইট বার্তায় নিশ্চিত করেছে ক্যান্ডি টাস্কার্স। টুইটবার্তায় ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে, ‘সর্বকালের সেরা পেসারদের একজন ডেল স্টেইন। তিনি ক্যান্ডি টাস্কার্সের স্কোয়াডে যোগ দেবেন, এটা ঘোষণা দিতে পেরে আমরা উচ্ছ্বসিত।’

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকার কারণে ওয়াহাব রিয়াজকে পাওয়া নিয়েও অনিশ্চয়তা আছে। যা কুশল পেরেরা, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপদের জন্য ভাবনার কারণ হতে পারে। এখন পর্যন্ত টুর্নামেন্ট মাঠে না গড়ালেও লাসিথ মালিঙ্গা, ফাফ ডু প্লেসি ও ডেভিড মিলারের মতো বেশ কয়েকজন তারকা ক্রিকেটার নিজেদের সরিয়ে নিয়েছেন। 

এছাড়া এবারের আসরে খেলা খেলা হচ্ছে না পাকিস্তানের তারকা ক্রিকেটার সরফরাজ আহমেদের। আসন্ন এই টুর্নামেন্টে তার গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার কথা ছিল। জাতীয় দলের হয়ে নিউজিল্যান্ড সিরিজে খেলার কারণে এই ব্যাটসম্যানের টুর্নামেন্টে অংশ নেয়া অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছে।

ডেইলি বাংলাদেশ/এএল