মাকে হত্যা করে মনের সুখে সিগারেট টানছিলেন ছেলে

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

মাকে হত্যা করে মনের সুখে সিগারেট টানছিলেন ছেলে

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:০৪ ২২ নভেম্বর ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে নির্মমভাবে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলেকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, শিংলাবো এলাকার আব্দুল সোবাহানের মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলাম মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধর করতো। শনিবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরে সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করে। একপর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে তার মাকে বাথরুমের ভেতর ঢুকিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে এবং গলা টিপে হত্যা করে।

ওসি আরো জানান, প্রতিবেশীরা বিষয়টি আঁচ করতে পেরে ঘরে গিয়ে দেখেন মাকে হত্যা করে ছেলে সাইফুল মনের সুখে সিগারেট টানছেন। এ সময় বাথরুমে মায়ের লাশ পড়ে থাকার কথা জিজ্ঞাসা করলে সাইফুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাকে আটকের পর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় মাদকাসক্ত সাইফুলকে আসামি করে হত্যা মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ