হরিণের পরিচর্যায় ‘কাজের ছেলে’ সাইমন, জানালেন অভিজ্ঞতা

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

হরিণের পরিচর্যায় ‘কাজের ছেলে’ সাইমন, জানালেন অভিজ্ঞতা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫২ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৫ ২২ নভেম্বর ২০২০

সাইমন

সাইমন

বর্তমান সময়ের দর্শকপ্রিয় মুখ চিত্রনায়ক সাইমন সাদিক। এরই মধ্যে কাজ করেছেন বেশকিছু সিনেমায়। যা তাকে প্রশংসার জোয়ারে ভাসিয়েছে। শুধু তাই নয়, তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সম্প্রতি ধামরাইয়ে ‘কাজের ছেলে’ সিনেমার শুটিং করেন সাইমন। শুটিংয়ের জন্য সেখানকার একটি বাংলোতে হরিণের সঙ্গে ১৫ দিন কাটিয়েছেন তিনি। নিজ হাতে হরিণের খাবার দিয়েছেন এই চিত্রনায়ক।

সাইমন সাদিক গণমাধ্যমকে বলেন, হরিণের সঙ্গে ১৫ দিন কাটিয়েছি। হরিণগুলোর পরিচর্যা করা, খাবার দেয়া ইত্যাদি কাজ করেছি। দারুণ একটি অভিজ্ঞতা হয়েছে। হরিণ খুব শান্ত প্রাণী। কাছ থেকে এদের পরিচর্যা করতে পেরে ভালো লাগছে।

মূলত ‘কাজের ছেলে’ সিনেমার একটি গানের দৃশ্যের শুটিংয়ের জন্য হরিণের সঙ্গে সময় কাটাতে হয়েছে বলে জানান সাইমন। আশাবাদ ব্যক্ত করে এ চিত্রনায়ক বলেন, গতকাল শুটিং শেষ করেছি। কাজটি দারুণ হয়েছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো সাইমন-আঁচল জুটি বেঁধে অভিনয় করছেন। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে আরো অভিনয় করেছেন বড়দা মিঠু, রিনা খান, রেবেকা, সুব্রত, ডাক্তার বাবু প্রমুখ।

ভিডিওটি:-

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস