সাকিব ইস্যুতে মুখ খুললেন সুজন

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

সাকিব ইস্যুতে মুখ খুললেন সুজন

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৮ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:৪০ ২২ নভেম্বর ২০২০

সাকিবের সঙ্গে খালেদ মাহমুদ সুজন

সাকিবের সঙ্গে খালেদ মাহমুদ সুজন

দেশে ফেরার পর গত কিছুদিন ধরেই নানা বিতর্কের কেন্দ্রে ছিলেন সাকিব আল হাসান। কোয়ারেন্টাইন না মেনে গাদাগাদি ভিড়ে বাণিজ্যিক প্রচারণায় অংশ নেয়া থেকে শুরু করে হঠাৎ কলকাতায় যাওয়া, নানা কারণেই সমালোচনার শিকার হয়েছেন তিনি। সম্প্রতি এ বিষয়ে কথা বলেছেন বিসিবির গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। 

একটু সতর্ক থাকলেই সাকিব সব বিতর্ক এড়িয়ে যেতে পারতেন বলে অনেকে মনে করেন। সুজনও মনে করেন, করোনাকালে নিজের স্বাস্থ্য ঝুঁকির ব্যাপারে সাকিবের সতর্ক থাকা প্রয়োজন।

এ ব্যাপারে সুজন বলেন, সাকিব যে সুপার শপ উদ্বোধনে গিয়েছে সেটা আসলে তার ছোটবেলার এক বন্ধুর ছিল। মূলত তার অনুরোধেই সেখানে গেছে। সেখানে স্বাস্থ্য বিধিটা মানা বাস্তবেও একটু কষ্টকর ছিল।

এদিকে বিতর্কের মুখে দেশবাসীর কাছে এক ভিডিও বার্তায় ক্ষমা চান সাকিব। তার ক্ষমা চাওয়ায় অন্য সমালোচনা থামলেও তৈরি হয়েছে নতুন বিতর্ক। কলকাতার অনেক তারকা থেকে শুরু করে গণমাধ্যম ব্যক্তিত্বরাও বিষয়টিকে ভিন্ন দিকে নিয়ে যাচ্ছেন। 

এসব বিষয়ে সুজন বলেন, যেহেতু সারাবিশ্বেই একটা মহামারি চলছে আর সে কিছুদিন আগেই যুক্তরাষ্ট্র থেকে এসেছে। এই অবস্থায় তার নিজের সুস্থতার জন্য হলেও আরেকটু সচেতন থাকা দরকার ছিল। কারণ তার মত একজন খেলোয়াড় অসুস্থ থাকুক তা আমরা কেউই চাই না।

ডেইলি বাংলাদেশ/এএল