পুরুষের মতো আচরণ করছেন সাবিলা নূর

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

পুরুষের মতো আচরণ করছেন সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫১ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৮ ২২ নভেম্বর ২০২০

সাবিলা নূর

সাবিলা নূর

দর্শকপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। যিনি অভিনয় দক্ষতায় জয় করেছেন দর্শকদের হৃদয়। এছাড়া গত বছরের অক্টোবরে দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেন এই অভিনেত্রী। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তাকে শুভেচ্ছা ভরিয়ে দেন ভক্ত-অনুরাগীরা।

আরো পড়ুন>>> ৬০ লাখ টাকার লোভ সামলাতে পারলো না সিএনজি চালক

এদিকে বর্তমানে করোনার পরে শুরু হয়েছে নিউ নরমাল লাইফ। আর সেই জীবনের সঙ্গে তাল মিলিয়ে সবার সঙ্গে চলছে সাবিলা নূরও। করোনার সচেতন থেকে অভিনয় করেছেন বেশ কয়েকটি নাটকেও। আর প্রতিটি নাটকই পেয়েছে দর্শকপ্রিয়তা। প্রতিটি নাটকেই নিজের নতুনভাবে মেলে ধরেছেন অভিনেত্রী। 

এবার তারই ধারাবাহিকতায় ‘এক্সচেঞ্জ’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন সাবলি নূর। রুবেল হাসান পরিচালিত এ নাটকে অপূর্বর বিপরীতে কাজ করেছেন সাবিলা। সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটির ট্রেলার প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে পুরুষের মতো আচরন করছেন সাবিলা নূর। 

আরো পড়ুন>>> স্ত্রীকে দিয়ে ‘বিয়ের ফাঁদ’ পেতে কোটিপতি পুলিশ কর্মকর্তা

এর আচরণ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, এটাই তো চমক৷ পুরো চমক দেখতে আর মাত্র এক দিন অপেক্ষা করতে হবে। ট্রেলার দেখে নিশ্চয়ই সবাই বুঝেছেন ‘এক্সচেঞ্জ’ কেন নাটকের নাম। এখানে আমাকে ও অপূর্ব ভাইকে বিপরীতমুখি চরিত্রে দেখা যাবে। বাকিটা বলতে চাই না এখন। 

এদিকে এ অভিনেত্রী জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’ এ অভিনয় করছেন। কাজল আরেফিন অমি পরিচালিত এ নাটকে এরইমধ্যে সাবিলার অভিনয় প্রশংসা কুড়াচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার