রোনালদোর চার মিনিটের ঝড়ে জুভেন্টাসের জয়

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

রোনালদোর চার মিনিটের ঝড়ে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৬ ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১২:১১ ২২ নভেম্বর ২০২০

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

ইতালিয়ান সিরি আয় লাৎসিওর বিপক্ষে নিজেদের শেষ ম্যাচটি ১-১ গোলে ড্র করেছিল জুভেন্টাস। জয়ে ফেরার লক্ষ্যে শনিবার ক্যালিয়ারি কালগিরির বিপক্ষে মাঠে নেমেছিল তুরিনের ওল্ড লেডিরা। দলের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে সহজ জয় পেয়েছে সাদা-কালো শিবির। 

ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে জুভেন্টাস। ম্যাচের একাদশ মিনিটে আলভারো মোরাতার পাস থেকে জোরালো শটে বল জালে পাঠিয়েছিলেন ফেড্রিকো বের্নারদোস্কি। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়। 

প্রথমার্ধের শেষদিকে পাঁচ মিনিটের মধ্যে দুই গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। ৩৮তম মিনিটে মোরাতার পাস থেকে ডি-বক্সে বল পেয়ে যান পর্তুগিজ ফরোয়ার্ড। ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন তিনি।

একটু পর জুয়ান কোয়াডরাডোর কর্নার থেকে বল পেয়ে দ্বিতীয় গোল করেন রোনালদো। পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড় সিরি আয় টানা পাঁচ ম্যাচে গোলের দেখা পেয়েছেন। চলতি মৌসুমে এখন পর্যন্ত আটটি গোল করেছেন সিআর সেভেন। 

দ্বিতীয়ার্ধের শুরুতে কোয়াডরাডোর কর্নারে দেমিরালের হেড ক্রসবারে লাগে। এরপর ৫৬ মিনিটে বের্নারদোস্কির শট ফিরিয়ে দেন গোলরক্ষক। ৭০তম মিনিটে মোরাতাকে তুলে নিয়ে পাওলো দিবালাকে নামান জুভেন্টাস কোচ। কিন্তু বাকি সময়ে আর গোলের দেখা পায়নি তারা।

আট ম্যাচে চারটি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান।

ডেইলি বাংলাদেশ/এএল