ভক্তদের দেয়া কথা রাখছেন প্রভাস

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

ভক্তদের দেয়া কথা রাখছেন প্রভাস

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৭ ২২ নভেম্বর ২০২০  

প্রভাস

প্রভাস

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমা তার ক্যারিয়ারে মাইলফলক হিসেবে কাজ করেছে। কেননা এ সিনেমায় অভিনয় করার পরে খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি। এরপর থেকে তার সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা।

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সিনেমাটির শুটিংয়ের সময় এই অভিনেতা জানিয়েছিলেন, প্রতি বছর তার অভিনীত একটি সিনেমা মুক্তি পাবে। সেই কথা রাখছেন প্রভাস। আগামী তিন বছর তার তিনটি সিনেমা মুক্তির ঘোষণা দেয়া হয়েছে।

এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। আগামী বছর এটি মুক্তি পাবে। এরপর ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এরপর ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু করবেন ‘ইয়ং রেবেল’খ্যাত এই অভিনেতা। জানা গেছে, রামায়ণ অবলম্বনে নির্মিত সিনেমাটিতে রাম চরিত্রে দেখা যাবে প্রভাসকে। অন্যদিকে, রাবণের ভূমিকায় পর্দায় হাজির হবেন সাইফ আলী খান।

ডেইলি বাংলাদেশ/এএ

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার