শোভনের জন্মদিনে খাবার পেল পথশিশুরা

ঢাকা, সোমবার   ২৩ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৬ রবিউস সানি ১৪৪২

শোভনের জন্মদিনে খাবার পেল পথশিশুরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫১ ২১ নভেম্বর ২০২০  

পথশিশুদের হাতে তুলে দেয়া হচ্ছে দুপুরের খাবার

পথশিশুদের হাতে তুলে দেয়া হচ্ছে দুপুরের খাবার

বেলা গড়িয়ে দুপুর। ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে অধীর আগ্রহে অপেক্ষা করছে এক ঝাঁক পথশিশু। অবশেষে তাদের কাঙ্ক্ষিত অপেক্ষার অবসান হলো। সবার মুখে তুলে দেয়া হলো দুপুরের খাবার। মুহূর্তের মধ্যে সবার মুখে ফোটে উঠল তৃপ্তির হাসি।

শনিবার (২১ নভেম্বর) ছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন এর জন্মদিন। এই ছাত্রনেতার জন্মদিন উপলক্ষে পথশিশুদের জন্য খাবারের আয়োজন করেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকাশ আহামেদ।

ছবি: ডেইলি বাংলাদেশ

আকাশ আহামেদ বলেন, শাহাদাৎ হোসেন শোভন একজন মানবিক ছাত্রনেতা। যেকোনো কাজে সব সময় মানুষের পাশে থাকে। ছাত্রছাত্রীদের যেকোনো সমস্যা সমাধান করে দেন। কর্মীদের প্রতি তার রয়েছে অগাধ ভালোবাসা। জেলায় তার জনপ্রিয়তা আকাশচুম্বী। জন্মদিনে আল্লাহর কাছে এই দোয়াই করি আল্লাহ যেন ভাইকে সব সময় সুস্থ রাখেন। ভাই যেন সব সময় মানুষের পাশে থাকতে পারেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিদনী ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা রাসেল আহামেদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সাধারণ সম্পাদক হৃদয় আহামেদ, নাসিরগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইমন আহামেদসহ আরো অনেকে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ