করনের বিরুদ্ধে চুরির অভিযোগ

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

করনের বিরুদ্ধে চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩০ ২১ নভেম্বর ২০২০  

করন জোহর-মধুর ভান্ডারকর

করন জোহর-মধুর ভান্ডারকর

বলিউড নির্মাতা করন জোহর। যার ছবি মানেই হিট। এছাড়া তিনি বিভিন্ন ওয়েব সিরিজও করেন। সম্প্রতি পরিচালক মধুর ভান্ডারকর করনের বিরুদ্ধে চুরির অভিযোগ এনেছে। করনের বিরুদ্ধে নাম চুরির অভিযোগ তুলেছেন এই পরিচালক।

সম্প্রতি নেটফ্লিক্সের ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ ওয়েব সিরিজের ট্রেইলার মুক্তি পেয়েছে। মধুর ভান্ডারকরের দাবি, নামটি তার পরবর্তী প্রজেক্ট ‘বলিউড ওয়াইভস’ থেকে নেয়া। এই নির্মাতা জানান, করন জোহর ও অপূর্ব মেহতা তার কাছে নামটি ব্যবহারের অনুমতি চেয়েছিলেন। কিন্তু এতে তিনি রাজি হননি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে মধুর ভান্ডারকর লিখেছেন, “প্রিয় করন জোহর, আপনি ও অপূর্ব মেহতা আমার কাছে বলিউড ওয়াইভস ওয়েব সিরিজের নাম ব্যবহারের অনুমতি চেয়েছেন, কিন্তু আমি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। কারণ আমার প্রজেক্টটি নির্মাণাধীন। তবুও আপনারা এটি ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ ওয়েব সিরিজে ব্যবহার করেছেন। দয়াকরে আমার প্রজেক্টটির ক্ষতি করবেন না। আমার বিনীত অনুরোধ নামটি পরিবর্তন করুন।’

‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ সিরিজে বলিউড তারকাদের স্ত্রীদের বিলাসবহুল জীবনযাপনের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডের পাশাপাশি অভিনেত্রী নীলম কোঠারিকে এতে দেখা যাবে। ২৭ নভেম্বর থেকে নেটফ্লিক্সে এটির প্রচার শুরু হবে।

এদিকে গত বছর তার সিনেমার জন্য ‘বলিউড ওয়াইভ’ নামটি নিবন্ধন করেন মধুর ভান্ডারকর। তার সিনেমাটিও বলিউড তারকাদের স্ত্রীদের নিয়ে। গুঞ্জন শোনা যাচ্ছে, গৌরী খান, মিরা রাজপুত, টুইঙ্কেল খান্নার জীবন অবলম্বনে সিনেমাটির গল্প তৈরি। বর্তমানে এটির চিত্রনাট্যের কাজ চলছে।

ডেইলি বাংলাদেশ/এএ