এবার করোনায় আক্রান্ত ট্রাম্প জুনিয়র

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

এবার করোনায় আক্রান্ত ট্রাম্প জুনিয়র

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৪ ২১ নভেম্বর ২০২০  

ছবি: ডোনাল্ড ট্রাম্প জুনিয়র

ছবি: ডোনাল্ড ট্রাম্প জুনিয়র

মহামারি করোনাভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত যুক্তরাষ্ট্র। প্রাণঘাতী এই ভাইরাসে এবার আক্রান্ত হয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

শনিবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএনকে এই তথ্য জানিয়েছেন ট্রাম্প জুনিয়রের ব্যক্তিগত মুখপাত্র।

তিনি জানান, সপ্তাহের শুরুতেই করোনা পজিটিভ আসে ট্রাম্প পুত্রের। ফলাফল আসার পর থেকে নিজের কেবিনে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত হলেও তার শরীরে কোনো ধরনের উপসর্গ নেই। তিনি কোভিড-১৯ সম্পর্কিত সবধরনের মেডিক্যাল পরামর্শ মেনে চলছেন বলেও জানিয়েছেন তার মুখপাত্র।

প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠদের মধ্যে সবশেষ করোনাভাইরাসে আক্রান্ত হলেন তার জ্যেষ্ঠপুত্র। এর আগে ডোনাল্ড ট্রাম্প নিজে, তার স্ত্রী মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প, তাদের ছোট ছেলে ব্যারন, ট্রাম্পের চিফ অব স্টাফ মার্ক মিডোসসহ হোয়াইট হাউসের বেশ কয়েকজন কর্মকর্তা ও রিপাবলিকানদের নির্বাচনী প্রচারণা দলের একাধিক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন।

ট্রাম্প জুনিয়রের প্রেমিকা কিম্বার্লি গিলফয়েলও করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। প্রেমিকের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে গত কয়েক মাস তিনি সারাদেশ ঘুরে বেড়িয়েছেন। এদিকে, গত ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণের রাতে হোয়াইট হাউসের পার্টিতে ট্রাম্প জুনিয়রসহ উপস্থিত ছিলেন অন্তত ২৫০ জন অতিথি। তাদের প্রায় কারও মুখেই মাস্ক ছিল না। পরে অতিথিদের মধ্যে বেশ কয়েকজন করোনা পজিটিভ শনাক্ত হন।

এর আগে, গত মাসে করোনাভাইরাসে আক্রান্ত হন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া।

ডেইলি বাংলাদেশ/মাহাদী