দুই গোলে এগিয়ে থেকেও পিএসজির হার

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

দুই গোলে এগিয়ে থেকেও পিএসজির হার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৬ ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:২৮ ২১ নভেম্বর ২০২০

গোল করার পর মোনাকোর খেলোয়াড়দের উচ্ছ্বাস

গোল করার পর মোনাকোর খেলোয়াড়দের উচ্ছ্বাস

লিগ ওয়ানের ম্যাচে বড় ধাক্কা খেয়েছে নেইমার-এমবাপ্পের দল প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। শুক্রবার মোনাকোর বিপক্ষে ম্যাচে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হেরেছে দলটি।

ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসে নেইমারকে ছাড়াই মাঠে নেমেছিল পিএসজি। শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে স্বাগতিকরা। ম্যাচের ২৫তম মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় তারা। ৩৭তম মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন এমবাপ্পে। দুই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি।

বিরতির পর নতুন রূপে আবির্ভূত হয় মোনাকো। ৫২ মিনিটে কেভিন ভোল্যান্ডের গোলে ব্যবধান কমায় দলটি। এরপর ৬৫ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে সমতা আনেন ভোল্যান্ড। 

ম্যাচের ৮৩তম মিনিটে আব্দু দিয়াল্লো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। এক মিনিট পরই পেনাল্টি থেকে গোল করে মোনাকোকে ৩-২ গোলে এগিয়ে দেন ফ্যাব্রেগাস। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখেই জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

লিগ ওয়ানে এর আগে টানা আট ম্যাচ জিতেছিল পিএসজি। এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে ২৪ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে দলটি। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোনাকো।

ডেইলি বাংলাদেশ/এএল

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার