আরবে গিয়ে কার প্রেমে পড়ে বার বার চোখ মারছিলেন উর্বশী? ভাইরাল ভিডিও

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

আরবে গিয়ে কার প্রেমে পড়ে বার বার চোখ মারছিলেন উর্বশী? ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪২ ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১১:৪৪ ২১ নভেম্বর ২০২০

উর্বশী রাওতেলা

উর্বশী রাওতেলা

উর্বশী রাওতেলা। বলিউডের ফ্যাশন আইকন তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে তাকে। কিন্তু অভিনয় নয় মডেলিংই বেশি পছন্দ তার। ইদানিং সবাইকে চমকে দিচ্ছেন তিনি। আর তাই তো সোশ্যাল মিডিয়ায় যখনই নিজের নতুন নতুন অবতারের ছবি পোস্ট করছেন, তখনই একেবারে ভাইরাল। তবে এবার দেশের বাইরে গিয়ে নতুন চমক দিতে ব্যস্ত উর্বশী!

সম্প্রতি আরব ফ্যাশন উইকে শো-স্টপার হিসেবে জায়গা করে নিয়েছেন উর্বশী। এক ঝকঝকে দারুণ ভিডিও শেয়ার করে সে কথা অনুরাগীদের জানিয়েছেন নায়িকা। জানা যায়, এই প্রথম কোনো ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রেখেছে! আরো জানা গেছে, উর্বশীর এই মেকআপে ব্যবহার হয়েছে ২২ ক্যারেট সোনা! শুধু তাই নয়, উর্বশীর পোশাকও মণিমুক্তা ঠাসা! এর আগেই একটি ভিডিও তিনি শেয়ার করেছিলেন যেখানে দেখা গিয়েছিল সোনার পোশাক পরেছেন তিনি। এমনকি হিরার কাজ করা পোশাকও পরতে দেখা গিয়েছে তাকে।

তবে হঠাৎ ফ্যাশন শোয়ের মাঝে চোখ মারতে শুরু করলেন কেন তিনি? কার প্রেমে পড়লেন তিনি? উর্বশী যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি মণিমুক্তার পোশাক পরে রয়েছেন। তার মুখে সোনার মেকআপ। ক্যামেরা কাছে নিতেই চোখ মারতে থাকেন তিনি। তারপর নিজেই চোখ মারতে মারতে রাস্তার দিকে এগোতে থাকেন। তবে হঠাৎ এমনটা করার কি কারণ তা জানা যায়নি। পুরোটাই মজা করেই করেছেন বলে ধারণা। তবে এই ভিডিওতে তাকে খুব সুন্দর দেখতে লাগছে। মুহূর্তেই ভাইরাল ভিডিও।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এএ