অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী মারা গেছেন

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৬ ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১০:৫১ ২১ নভেম্বর ২০২০

গোলাম সারোয়ার সাঈদী। ফাইল ছবি

গোলাম সারোয়ার সাঈদী। ফাইল ছবি

কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী (৫২) মারা গেছেন। শনিবার ভোর ৪টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

মরহুমের ভাতিজা আড়াইবাড়ি দরবার কুমিল্লার পীর গোলাম পরোয়ার সাঈদী ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার জানাজা শনিবার বাদ আসর কসবার আড়াইবাড়ি মূল দরবার শরিফে অনুষ্ঠিত হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী বেশকিছু দিন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের লাইফ সাপোর্টে ছিলেন।

মাওলানা গোলাম সরোয়ার সাঈদী উপমহাদেশের একজন বিখ্যাত ইসলামিক স্কলার ও ওয়ায়েজ ছিলেন। গত কয়েক বছরে ইসলামের বিভিন্ন বিষয়ের ওপর তার আলোচনা ইউটিউবে বেশ আলোড়ন সৃষ্টি করে।

ডেইলি বাংলাদেশ/জেডআর

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার