অস্ত্রের মুখে ব্যবসায়ীর সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

ঢাকা, বুধবার   ২৫ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১১ ১৪২৭,   ০৮ রবিউস সানি ১৪৪২

অস্ত্রের মুখে ব্যবসায়ীর সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:২৪ ২১ নভেম্বর ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের মির্জাপুরে অস্ত্রের মুখে জিম্মি করে মো. শাজাহান মিয়া নামে এক ব্যবসায়ীর ৩ লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 

ছিনতাইকারীরা ওই ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে। পরে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মির্জাপুরের উয়ার্শী-বালিয়া সড়কের ভাওড়া ও রোয়াইল গ্রামের সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, শাজাহান ধান ও সরিষার ব্যবসা করেন। বৃহস্পতিবার পার্শ্ববর্তী ঢাকার ধামরাই এলাকায় তিনি ধান ও সরিষা সরবরাহ করে টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে রাত আটটার দিকে মির্জাপুর-উয়াশী-বালিয়া সড়কের ওই স্থানে আগে থেকে প্রাইভেটকার নিয়ে উৎপেতে থাকা ছিনাইতাইকারীরা মোটরসাইকেলের গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারপিট করে আহত করে। এক পর্যায়ে রাস্তার পাশের খেতে ছিনতাইকারীরা তাকে নিয়ে মুখ কাঁদার মধ্যে চেপে ধরে টাকা ছিনিয়ে চম্পট দেয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।

ডেইলি বাংলাদেশ/এমকে