৬০ লাখ টাকার লোভ সামলাতে পারলো না সিএনজি চালক

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

৬০ লাখ টাকার লোভ সামলাতে পারলো না সিএনজি চালক

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০১ ২০ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:৫৫ ২১ নভেম্বর ২০২০

বিকাশ ডিস্ট্রিবিউটরের লুট হওয়া টাকাসহ আটক তিনজন

বিকাশ ডিস্ট্রিবিউটরের লুট হওয়া টাকাসহ আটক তিনজন

কক্সবাজারে মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের ৬০ লাখ টাকার লোভ সামলাতে পারেনি সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল। ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন তাকে টাকা আনতে ব্যাংকে পাঠালে সেখান থেকেই চম্পট দেয় সে।

আরো পড়ুন: গভীর রাতে শাড়ি-ব্লাউজ পরে ফিরলেন নিখোঁজ ৩ সন্তানের বাবা

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন বিকাশের ডিস্ট্রিবিউটর এনএফ এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। পরে অভিযান চালিয়ে ৬০ লাখ টাকার মধ্যে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে সিএনজি চালক ইসমাইলসহ তিনজনকে।

আটকরা হলেন- সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল, তার সহযোগী জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগম।

আরো পড়ুন: বাবার চেয়ে পাঁচ বছরের বড় ছেলে

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কক্সবাজারের এডিশনাল এসপি (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, এনএফ এন্টারপ্রাইজ কক্সবাজার সদর, রামু ও মহেশখালী উপজেলার বিকাশের ডিস্ট্রিবিউটর। এ প্রতিষ্ঠানের অফিস কক্সবাজার সদরের ফজল মার্কেটে। বুধবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিকাশের লেনদেনের ৮০ লাখ টাকার চেক জমা দেন ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। এরপরই ২০ লাখ টাকা তুলে অফিসে নিয়ে যান তিনি। ওইদিন বিকেলে বাকি ৬০ লাখ টাকা আনতে ব্যাংকে পাঠানো হয় সিএনজি চালক মোহাম্মদ ইসমাইলকে। সে ব্যাংক থেকে টাকা নিয়ে অফিসে না গিয়ে উধাও হয়ে যায়।

আরো পড়ুন: ফের বিক্ষোভে নামছে ট্রাম্প সমর্থকরা

এডিশনাল এসপি রফিক আরো জানান, এ ঘটনায় বিকাশ ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে চকরিয়ার খুটাখালী থেকে সিএনজি চালক ইসমাইলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে বিজিবি ক্যাম্প এলাকা থেকে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই সময় আটক করা হয় জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগমকে। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত বাকিদের আটক ও বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর/জেডআর/এনকে

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার