বাবা নয়, ওয়ার্নারের মেয়ের প্রিয় ক্রিকেটার কোহলি

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

বাবা নয়, ওয়ার্নারের মেয়ের প্রিয় ক্রিকেটার কোহলি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৫ ২০ নভেম্বর ২০২০   আপডেট: ২০:০৬ ২০ নভেম্বর ২০২০

পরিবারের সঙ্গে ওয়ার্নার

পরিবারের সঙ্গে ওয়ার্নার

বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য সারাবিশ্বে অসংখ্য ক্রিকেটপ্রেমীর পছন্দের খেলোয়াড় ডেভিড ওয়ার্নার। তবে বাবার কীর্তি চোখের সামনে দেখলেও ওয়ার্নারের দ্বিতীয় মেয়ের প্রিয় ক্রিকেটার ভারতের অধিনায়ক বিরাট কোহলি। সম্প্রতি এক অনুষ্ঠানে এই তথ্য জানিয়েছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ফালজন।

ওয়ার্নার ও ক্যান্ডিস দম্পতির সংসারে রয়েছে তিন মেয়ে— ইভি-মে, ইন্ডি-রে ও ইসলা রোজ। তিনজনের বর্তমান বয়স যথাক্রমে ৬, ৪ ও ১ বছর। অবসর সময়ে সুযোগ পেলেই বাড়ির উঠোনে মেয়েদের সঙ্গে নিয়ে ক্রিকেট খেলেন ওয়ার্নার। এমনই এক সময়ে ইন্ডি জানিয়েছে, তার পছন্দের ক্রিকেটার কোহলি। 

সম্প্রতি সিডনির এক অনুষ্ঠানে এ ব্যাপারে কথা বলেছেন ক্যান্ডিস। তিনি বলেন, বাড়ির পিছনের উঠোনে আমরা সুযোগ পেলেই ক্রিকেট খেলি। আমার মেয়েরা কখনো ওদের বাবার মতো হতে চায়, কখনো হতে চায় ফিঞ্চির (অ্যারন ফিঞ্চ) মতো। কিন্তু আমার মেজ মেয়ে বিরাট কোহলি হতে চায়। এটা কিন্তু মজা করে বলছি না। ওর প্রিয় খেলোয়াড় হল বিরাট কোহালি। ও একেবারেই বিদ্রোহী স্বভাবের।

ক্যান্ডিস আরো জানান, বাড়িতে মেয়েদের সঙ্গে খেলার সময়ও মাঠের লড়াকু মনোভাব নিয়ে নামেন ওয়ার্নার। তিনি বলেন, ৬ আর ৪ বছরের মেয়েকেও ও বাউন্সার দেয়। মেয়েরা তো ছোট, ওরা বাউন্সার বা স্পিন করতে না বলে। তবুও ও আক্রমন করে। আর খেলার সময় স্লেজিংও চলে।

ডেইলি বাংলাদেশ/এএল