নীলফামারীতে সড়কে ঝরল আওয়ামী লীগ নেতাসহ দুইজনের প্রাণ

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

নীলফামারীতে সড়কে ঝরল আওয়ামী লীগ নেতাসহ দুইজনের প্রাণ

নীলফামারী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:০৬ ১৯ নভেম্বর ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক আওয়ামী লীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথী এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

তারা হলেন- সদর উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু এবং জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসহাক আলী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে কাঁচারীবাজার এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে জেলা শহরের দিকে যাচ্ছিলেন সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু। পথে শখের বাজার এলাকায় ট্রাক্টরের ধাক্কায় আব্দুল মান্নান শাহ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। এখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনি মারা যান।

এদিকে জলঢাকা উপজেলা বালাগ্রাম ইউপির চৌপথী এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ইসহাক আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি একই ইউনিয়নের চৌকিদারপাড়া এলাকার মৃত ছকর মাহমুদের ছেলে।

স্থানীয়রা জানায়, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিকশা চৌপথী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইসহাক আলীকে ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার