কলকাতার নায়িকা শ্রাবন্তীকে কুপ্রস্তাব, খুলনার সেই যুবক রিমান্ডে

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

কলকাতার নায়িকা শ্রাবন্তীকে কুপ্রস্তাব, খুলনার সেই যুবক রিমান্ডে

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৪ ১৯ নভেম্বর ২০২০   আপডেট: ২০:৪৫ ১৯ নভেম্বর ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত মোবাইলে কুপ্রস্তাব ও আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগে গ্রেফতার মাহাবুবুর রহমানকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পুলিশের পাঁচদিনের আবেদনের পরিপ্রেক্ষিতে একদিনের রিমান্ড মঞ্জুর করেন খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম।

গ্রেফতার মাহাবুবুর রহমান খুলনা মহানগরীর সোনাডাঙ্গার ৬/১ বকশিপাড়া রোডের আতিকুর রহমানের ছেলে।

পুলিশ জানিয়েছে, মাহাবুবর রহমান শ্রাবন্তীর ব্যক্তিগত মোবাইল নম্বর সংগ্রহ করে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতেন। শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা ধরনের আপত্তিকর ও কুপ্রস্তাব দিতেন। বিষয়টি ভারতীয় হাই কমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে জানিয়ে বিচার চেয়েছিলেন নায়িকা শ্রাবন্তী।

সেই সূত্র ধরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পুলিশ সদর দফতরের নির্দেশে খুলনা মেট্রোলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় ১৬ নভেম্বর মামলা দায়ের হয়। সোনাডাঙ্গা মডেল থানার এসআই মো. খালিদ উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলাটি তদন্ত করছেন ওসি (তদন্ত) রাধে শ্যাম সরকার।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে পাঁচদিনের রিমান্ড আবেদন করলে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে তাকে আবারো আদালতে হাজির করা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর