গাড়ী চালনায়ই মনোযোগ কামাভিঙ্গার

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

গাড়ী চালনায়ই মনোযোগ কামাভিঙ্গার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১২ ১৯ নভেম্বর ২০২০  

ফ্রান্সের উদীয়মান তারকা এডুয়ার্ডো কামাভিঙ্গা

ফ্রান্সের উদীয়মান তারকা এডুয়ার্ডো কামাভিঙ্গা

মোটা অংকের অর্থের বিনিময়ে রেনেতে যোগ দেয়ার পরিবর্তে ফ্রান্সের উদীয়মান তারকা এডুয়ার্ডো কামাভিঙ্গার মনোযোগ গাড়ী চালনায়। তিনি জানান, পিতা-মাতা তাকে গাড়ী চালানোর অনুমতি দিবে কিনা সেটি নিয়ে চিন্তিত আছেন।  

১৮ বছরে পা রাখা এই মিডফিল্ডার গত সপ্তাহে ড্রাইভিং লাইসেন্স হাতে পেয়েছেন। ইতোমধ্যে তিনি বিশ্বচ্যাম্পিয়নদের হয়ে তিনটি আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন। 

রেনের হয়ে প্রথম সংবাদ সম্মেলনে কামাভিঙ্গা বলেন,‘এই মুহূর্তে আমার বাবা-মা আমাকে খুব বেশী একটা গাড়ী চালাতে দিতে চান না। আমি নিজের গাড়ীর জন্য অপেক্ষা করছি। এরপর দেখব তারা গাড়ী চালাতে দেন কিনা।

কঙ্গোর পিতামাতার কোলে এঙ্গোলার অভিবাসি শিবিরে জন্ম নেয়া কামাভিঙ্গা এরই মধ্যে ৫০টিরও বেশী পেশাদার ম্যাচ খেলে ফেলেছেন। গত মাসে ক্রসানোদারের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স লিগেও অভিষিক্ত হয়েছেন তিনি। ভবিষ্যতে ইউরোপের সেরা ক্লাবগুলোর একটিতে যুক্ত হবার অপেক্ষায় আছেন কামাভিঙ্গা। এদের মধ্যে রিয়াল মাদ্রিদও রয়েছে। তবে এই মুহূর্তে মাটিতেই পা রাখতে চান তিনি।

২০২২ সাল পর্যন্ত রেনের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া কামাভিঙ্গা বলেন,বড় ক্লাবগুলোর স্বপ্ন অবশ্যই দেখি। তবে এখনই আমি সুনির্দিষ্ট কোন ক্লাবের নাম বলতে চাই না। 

আগামী শুক্রবার বর্দুর বিপক্ষে ম্যাচ দিয়ে রেনের হয়ে লড়াইয়ে নামবেন কামাভিঙ্গা। ওই ম্যাচে জয় পেলে লীগ ওয়ানের শীর্ষ পয়েন্ট ধারী প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) তিন পয়েন্টের ব্যবধানে পৌছে যাবে রেনে।

ডেইলি বাংলাদেশ/আরএস