‘মালেকের বিরুদ্ধে সব অভিযোগের দায় তার ব্যক্তিগত’

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭,   ০৭ রবিউল আউয়াল ১৪৪২

‘মালেকের বিরুদ্ধে সব অভিযোগের দায় তার ব্যক্তিগত’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৩ ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:২৪ ২৩ সেপ্টেম্বর ২০২০

স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক আবদুল মালেক। ছবি: সংগৃহীত

স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক আবদুল মালেক। ছবি: সংগৃহীত

অবৈধ সম্পদ অর্জনের দায়ে গ্রেফতার গাড়িচালক মালেকের বিরুদ্ধে উত্থাপতি সব অভিযোগের দায় তার ব্যক্তিগত বলে জানিয়েছে স্বাস্থ্য শিক্ষা অধিদফতর।

বুধবার স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) ডা. মোস্তফা খালেদ আহমদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীনে গত বছরের ২৪ নভেম্বর স্বাস্থ্য শিক্ষা অধিদফতর গঠিত হয়। বিভাগের মহাপরিচালক অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেন সে বছরের ৩১ ডিসেম্বর মহাপরিচালক হিসেবে যোগদান করেন। গাড়িচালক আব্দুল মালেককে চলতি বছরের ১ জানুয়ারি স্বাস্থ্য অধিদফতর থেকে প্রেষণে স্বাস্থ্য শিক্ষা অধিদফতরে ন্যস্ত করা হয়।

স্বাস্থ্য শিক্ষা অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি

আরো বলা হয়, প্রতিষ্ঠার সময় থেকে এখন পর্যন্ত নবগঠিত স্বাস্থ্য শিক্ষা অধিদফতর থেকে কোনো প্রকার কেনাকাটা, কর্মচারী নিয়োগ, পদায়ন বা পদোন্নতির কাজ করা হয়নি। কাজেই গাড়িচালক মো. আব্দুল মালেকের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের সঙ্গে স্বাস্থ্য শিক্ষা অধিদফতর বা অধিদফতরের মহাপরিচালকের কোনো প্রকার সংশ্লিষ্টতা নেই। তাই তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের দায় তার ব্যক্তিগত।

গত শনিবার দিবাগত রাত ৩টায় রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে স্বাস্থ্য শিক্ষা অধিদফতরের গাড়িচালক আবদুল মালেককে গ্রেফতার করা হয়। এরপরই তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএইচ