ছুটির দিনের রাশিফল: দিনটি কেমন যাবে 

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

ছুটির দিনের রাশিফল: দিনটি কেমন যাবে 

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১৭ ২৩ সেপ্টেম্বর ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হতে পারে। 

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো।

মিথুন : ২১ মে-২০ জুন

যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্র শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। আজ একটু সাবধানে থাকুন, কোনো বিপদ আসতে পারে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। আজ ভ্রমণে কোনো বাধা আসতে পারে। 

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু পরিশ্রম সত্ত্বেও সংসারে অর্থাভাব থাকবে। যানবাহন চালনা খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। 

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

অপরের জন্য কাজ করে আনন্দ লাভ। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপের সমস্যা। অপ্রিয় সত্য কথা বলার জন্য আত্মীয় মহলে নিন্দা হতে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। কোনো বিশেষ কারণে মনে ভীষণ ভয় কাজ করবে। অর্থভাগ্য ভালো হলেও পরিশ্রম করতে হবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হতে পারে। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর কারণে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

চোখের অসুখ হতে পারে। কোনো ভালো চিন্তা আপনাকে সারা দিন আচ্ছন্ন রাখবে। ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভালো। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কোনো দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার যোগ। অনেক দিনের পড়ে থাকা অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্মালোচনা। 

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ নতুন কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। 

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »