আপনার ভাগ্যে আজ যা আছে, জেনে নিন রাশি দেখে

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

আপনার ভাগ্যে আজ যা আছে, জেনে নিন রাশি দেখে

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪১ ১৫ আগস্ট ২০২২  

রাশিফল- ফাইল ফটো

রাশিফল- ফাইল ফটো

আজ ১৫ আগস্ট ২০২২, সোমবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

আজ কোনো কাজেই অতিষ্ঠ হবেন না। আর্থিকভাবে লাভবান হবেন। ইতিবাচক চিন্তা আপনাকে ঘিরে থাকবে। পরিবারের লাভ হবে। আপনার পেশাদারি ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

নির্ভীক মতামত কাজে লাগান। অর্থ ব্যয় হতে পারে। নিজের মত করে কাজ করতে থাকুন। অযথা ঝামেলায় জড়াবেন না। হাঁটাচলা সাবধানে করুন। বিতর্ক কিংবা বিরোধের সম্ভাবনা রয়েছে। আজ পরিবারের সদস্যদের সময় দিন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

স্বাস্থ্যের দিকে নজর দিন। নতুন করে কোনো কাজ শুরু করবেন না। বাবা-মায়ের পরামর্শ ছাড়া আজ কোনোভাবে এগোবেন না। কাজের সঙ্গে কোনো আপস করবেন না। মনোযোগী হন। ভুল স্বীকার করলে দোষ হয় না। চাইলেও আজ অনেক কিছু বদলাতে পারবেন না।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

কাছের মানুষদের আজ দূরেই রাখুন। কাউকে উপেক্ষা করবেন না। অযথা ঝামেলা এড়িয়ে যান। কেউ কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে তাই সাবধান। রেগে যাবেন না। নিজেকে সাবধানে রাখুন। কাউকে মিথ্যে প্রতিশ্রুতি দেবেন না। আপনি চাইলেই সবকিছু সম্ভব নয়। 

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

মানসিক উত্তেজনা থাকতে পারে। শিশুসুলভ আচরণ করবেন না, বরং নিজেকে আরো দায়িত্ববান করে তুলুন। আর্থিক লেনদেনের জন্য ভাল দিন। জীবনের ব্যাপারে উদাসীন হবেন না। জীবনের ব্যস্ততার মাঝখানেও আজকে আপনি নিজের জন্য সময় বের করবেন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

খেলাধূলার মাঝে কাজ ভুলে যাবেন না। আজ আর্থিক সুবিধা থাকবে। নতুন কোনো কাজে অংশ নিন। মায়ের সঙ্গে সময় কাটান। নতুন অনুষ্ঠান পরিকল্পনা করুন। ব্যবসায় অংশীদারিত্ব বিবেচনা করে নিন। বন্ধুর সঙ্গে কথা বলুন, তাহলে সাহায্য পাবেন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

অচেনা ব্যক্তির থেকে সাবধান হন। সবকিছুর সমাধান এত সহজে হয় না। আতঙ্ক করবেন না। পরিশ্রম করে যান। নির্দিষ্ট কাজের আগে সব প্ল্যানিং করে রাখুন। প্রত্যাশার বাইরে কাজ হবে। আজ সাফল্য অনিবার্য।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

মতবিরোধ থাকবে। অজানা কারণে আজ মুশকিলে পড়বেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে সুফল পাওয়া সম্ভব।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

নতুন উদ্যোগ ভাল ফল দেবে। আর্থিকভাবে লাভবান হবেন। ঘনিষ্ঠ কেউ আজকে আপনার অনেক সুবিধা রয়েছে। প্রেমিকার থেকে দূরে থাকবেন। অনেক নতুন জিনিস জানবেন। সম্পর্ক ভেঙে যাওয়ার সুযোগ রয়েছে। নিজেকে শান্ত রাখুন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

চাপ কম থাকবে। নতুন কাজে অংশ নিন। নিজের শখ পূরণ করতে হবে। আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। বুদ্ধি ব্যয় করতে হবে। খেয়ালী আচরণ করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

আজ বিশ্রাম নিতে পারেন। চাকরিতে উন্নতি হবে। বন্ধুবান্ধবের সঙ্গে আজকে ঝামেলা থাকবে। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

অস্বস্তি থাকবে। বন্ধুত্বের মর্যাদা বুঝুন। নতুন কিছু করতে পারেন। দুশ্চিন্তা করবেন না। বুদ্ধি কাজে লাগান। প্রেমের দিকে নজর দিন। অগ্রাধিকার দিন পরিবারের সদস্যদের। যৌথ উদ্যোগে কাজ করবেন না। জীবন সঙ্গীর হাত ধরুন। নতুন পরিকল্পনা চূড়ান্ত ফল দেবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »