মর্নিং কিস: দাম্পত্য সম্পর্ক গভীর করে

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

মর্নিং কিস: দাম্পত্য সম্পর্ক গভীর করে

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:৪৯ ১৫ আগস্ট ২০২২   আপডেট: ০৬:৫২ ১৫ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

ভালোবাসা এক জটিল রসায়ন। এই সম্পর্কে প্রতিদিনই নিজেকে প্রমাণ করতে হয়। আপনি যে মানুষটিকে ভালোবাসেন, তার সব সমস্যায় পাশে আছেন, তা বুঝিয়ে দিতে হবে। তবেই ভালোবাসা মধুর হয় এবং টিকে থাকে। নইলে পরস্পরের মনে দেখা দিতে শুরু করে দ্বন্দ্ব। আর সেই মানসিকতা থেকে একে অপরের থেকে দূরে চলে যাওয়াও সম্ভব।

বিশেষজ্ঞরা বলছেন, দাম্পত্য সম্পর্কে একজন আরেকজনকে যতো সময় দেবেন ভালোবাসা ততো বাড়বে। সারাদিন ভালো থাকার জন্য সকালবেলার শুরুর সময়টা অবশ্যই দারুণভাবে কাটাতে হবে। এবার আসুন জেনে নেয়া যাক। সবচেয়ে আগে কী প্রয়োজন।

সবচেয়ে আগে যে জিনিসটি প্রয়োজন তাহলো একটা মর্নিং কিস। সকালের শুরুতে আপনি সঙ্গীকে একটা চুমু খেতেই পারেন। এই চুমুর মধ্যেই রয়েছে ভালোবাসার আস্বাদ। পাশাপাশি সকালের এই চুমু সঙ্গীকে আপনার সম্পর্কে আরো ভালো ধারণা তৈরি করতে সাহায্য করবে। আপনি যে তাকে ভালোবাসেন, এই বিষয়টিও হয়ে যাবে পানির মতো স্পষ্ট। তাই প্রতিটি কাপলেরই সকালটা শুরু হোক মর্নিং কিস দিয়ে।

ভালোবাসার দৃঢ়তা তৈরি করতে হলে আরো যা যা করতে পারেন:

>>একে অপরকে জড়িয়ে ধরা হল একটি ভালো অভ্যাস। এর মাধ্যমে পরস্পরের মধ্যে ভরসা ও বিশ্বাস বাড়ে। তাই সকালে উঠে নিজের সঙ্গীকেজড়িয়ে ধরুন। দেখবেন বহু জমে থাকা রাগও দূরে চলে যাবে। এই কৌশলেই বাড়িয়ে নিন দুজনের বিশ্বাস।

>> যে কোনো মানুষ নিজের সঙ্গীর কাছ থেকে অপার ভালোবাসা আশা করেন। এবার আপনি যদি ঘুম থেকে উঠেই সঙ্গীকে দুই কলি ভালোবাসার কথা শুনিয়ে দিতে পারেন, তবে আপনাদের সম্পর্ক একেবারে হিট হয়ে যাবে। এক্ষেত্রে সকালে উঠে অন্তত একবার ভালোবাসি বলতে শিখুন। শুধু এইটুকু বলতে পারলেই অনেক সমস্যার হতে পারে সমাধান। 

>> সকালের নাস্তা করা খুবই জরুরি। দুজনের একসঙ্গে সকালের নাস্তা খান, নাস্তা বানানোর ক্ষেত্রেও একে অন্যকে সাহায্য করতে পারেন।

এছাড়া, সারাদিন কীভাবে চলবে এই নিয়ে একটা প্ল্যানিং অবশ্যই করে রাখতে হবে। সেই পরিকল্পনা সকালেই সেরে নিন।
 

ডেইলি বাংলাদেশ/এস

English HighlightsREAD MORE »